নতুন কোচের অধীনে অনুশীলন শুরু মেসি-নেইমারদের

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ জুলাই ২০২২, ১৭:৫৭ | প্রকাশিত : ০৬ জুলাই ২০২২, ১৭:২৬
অনুশীলনে উপস্থিত ছিলেন পিএসজির চেয়ারম্যান নাসের আল খেলাইফি

মাউরিসিও পচেত্তিনো তার দায়িত্ব ছাড়ার পর প্যারিস সেইন্ট জার্মেইনের নতুন কোচ হিসেবে নিযুক্ত হয়েছেন ক্রিস্টফার গাল্টিয়ার। আর তার অধীনে র্নিধারিত ছুটি শেষ হওয়ার আগেই শুরু হয়েছে অনুশীলন। সেই অনুশীলনে যোগ দিয়েছেন সময়ের অন্যতম সেরা তারকা মেসি-নেইমার-এমবাপ্পেরাও।

পচেত্তিনোর অধীনে গেল মৌসুমটা ভালোই কেটেছে পিএসজির। ফ্রেঞ্চ লিগ ওয়ানে পুরো মৌসুমে ৩৮ ম্যাচের মধ্যে মাত্র চারটিতে হেরেছে চ্যাম্পিয়নরা। এছাড়া ২৬টি জয় ও আটটি ম্যাচে ড্রয়ের মাধ্যমে সর্বোচ্চ ৮৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই ছিল ক্লাবটি। মৌসুম শেষে ছুটিতে যায় ক্লাবের সদস্যরা।

পিএসজির ফুটবলার ও কোচিং স্টাফদের ছুটি এখনও শেষ হয়নি। কিন্তু এর মাঝেই ফিরতে হয়েছে অনুশীলনে। এর অবশ্য যথেষ্ট কারণও রয়েছে। পচেত্তিনোর স্থলাভিষিক্ত কোচ গাল্টিয়ার দায়িত্ব পাওয়ার পরপরই ডাক দিয়েছেন ক্লাবের সকল সদস্যকে। আর তার ডাক পেয়ে ছুটি শেষ হওয়ার আগেই ফিরলেন মেসি-নেইমার।

গতকাল মঙ্গলবার ছুটির পর প্রথম অনুশীলন ছিল পিএসজির। এতে মেসি-নেইমারদের সঙ্গে উপস্থিত ছিলেন সার্জিও রামোস, মারকিনিয়োস, ভিতিনিয়ার মতো ফুটবলাররাও। শুধু তাই নয়, ফুটবলারদের সঙ্গে এদিন উপস্থিত ছিলেন ক্লাবটির চেয়ারম্যান নাসের আল খেলাইফিও।

মঙ্গলবার (৫ জুলাই) নতুন কোচ ক্রিস্টোফি গাল্টিয়েরের অধীন গতকালই প্রথম অনুশীলনে নেমেছিলেন পিএসজির খেলোয়াড়েরা। প্রথম দিনেই মেসিকে পেয়ে গেলেন নতুন পিএসজি বস। প্রথম থেকে নতুন কোচের পরিকল্পনার সঙ্গে মানিয়ে নিতে বদ্ধ পরিকর মেসি। বিশ্বকাপের আগে অনুশীলনেই পুরো মনোযোগ দিতে চান আর্জেন্টাইন অধিনায়ক।

(ঢাকাটাইমস/০৬জুলাই/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :