দ্বিতীয়বার করোনা আক্রান্ত জাতীয় প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ জুলাই ২০২২, ২০:০৮

ছয় মাসের মাথায় দ্বিতীয়বার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন জাতীয় প্রেসক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন। বুধবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্টের মাধ্যমে এ তথ্য জানান তিনি। এর আগে চলতি বছরের জানুয়ারি মাসে প্রথম করোনায় আক্রান্ত হন এই সাংবাদিক।

ফরিদা ইয়াসমিন ফেসবুক পোস্টে বলেন, ‘ছয় মাসের মাথায় আমি দ্বিতীয়বারের মতো কোভিড-১৯ পজিটিভ হলাম। করোনা ভাইরাস আবার দ্রুত বাড়ছে। আক্রান্তের সংখ্যা বাড়ছে, বাড়ছে মৃতের সংখ্যা। কোনো রকম উপসর্গ থাকলেই টেস্ট করান। নিজেকে আইসোলেশনে রাখুন। টেস্ট টেস্ট টেস্ট। এর কোনো বিকল্প নেই।’

‘সরকারের উচিত আগের মতো টেস্টকে সহজলভ্য করা। বেসরকারি হাসপাতালগুলো করোনা পরীক্ষার জন্য প্রচুর টাকা নিচ্ছে। সরকার তাদের ফি নির্ধারণ করে দিতে পারে। অনেকে ঝামেলার কারণে টেস্ট করতে চান না। উপসর্গ নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। এর ফলে করোনা ছড়িয়ে পড়ছে দ্রুত। সবাইকে সচেতন হতে হবে। অবশ্যই মাস্ক পরতে হবে। সচেতনতার কোনো বিকল্প নেই।‘ বলেন ফরিদা।

চলতি মেয়াদে সভাপতির দায়িত্ব গ্রহণের আগে ফরিদা ইয়াসমিন টানা তিন মেয়াদে জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। তার স্বামী নঈম নিজাম দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

(ঢাকাটাইমস/০৬জুলাই/ওএফ/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা