বিজয়ীদের ঠিকানায় মোজোর হাম্বা ক্যাম্পেইনের উপহার

অর্থনৈতিক প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০২২, ১৮:৩৯

বিভিন্ন উৎসবে আনন্দে বিশেষ করে ঈদ উপলক্ষে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মোজো থাকে দেশের সবার চেয়ে একেবারেই আলাদা। মোজোর ক্যাম্পেইন মানেই আনলিমিটেড ফান অ্যান্ড মাস্তি। মোজোর প্রতিটি ক্যাম্পেইনই হয় টক অব দ্যা কান্ট্রি। আসন্ন কোরবানির ঈদকে সামনে রেখে মোজো আয়োজন করেছিল সম্পূর্ন নতুন ধরনের একটি ক্যাম্পেইন “ মোজো হাম্বা ডাকো হাম্বা জেতো”।

অনলাইন ও অফলাইন দুইভাবেই ক্যাম্পেইনটি পরিচালিত হয়েছে। গরুর হাম্বা ডাকের সাথে হাম্বা ডেকে ১০০ শতকরা ম্যাচ করতে পারলেই বিজয়ীরা জিতে নিয়েছেন আকর্ষণীয় হাম্বা। এছাড়া ৮০-৯৯ শতকরা ম্যাচ করতে পারলেই অনলাইন এবং অফলাইন বিজয়ীরা পেয়েছেন আকর্ষণীয় অসংখ্য পুরস্কার। পুরো ক্যাম্পেইন চলাকালীন সময় অনলাইনে ও অফলাইনে প্রতিদিন জিতে নিয়েছে ১টি করে হাম্বা।

অনলাইনে গেমটিতে অংশ নিতে mojohambadako.com- মাইক্রোসাইটটিতে ভিজিট করে নাম ও ফোন নাম্বার দিয়ে রেজিস্ট্রেশন করতে হয়েছে। অফলাইনে কার্যক্রম পরিচালনার জন্য মোজোর ৫ টি ক্যারাভ্যান দেশের বিভিন্ন জেলা শহরে ৭ দিনব্যাপী অ্যাক্টিভেশন পরিচালনা করেছে। ১ জুলাই ২০২২ থেকে ৭ জুলাই ২০২২ পর্যন্ত সপ্তাহখানেক জুড়ে চলা ক্যাম্পেইনে অংশগ্রহন করেছে দেশের সর্বস্তরের মানুষ। ৭ জুলাই ২০২২ তারিখে জমকালো এক অনুষ্ঠানের মধ্য দিয়ে ঢাকার বিজয়ীদেরকে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেড এর পান্থপথ অফিসে হাম্বা হস্তান্তর করা হয় । ঢাকার বাইরের বিজয়ীদের ৮ জুলাই এর মধ্যেই হাম্বা হস্তান্তর করা হবে।

আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অফ ব্র্যান্ড মার্কেটিং জনাব মাইদুল ইসলাম বলেন, মোজো’র প্রতিটি ক্যাম্পেইন-ই হয় ভোক্তাদের কাছে অনেক আকর্ষণীয়! এটিও তার ব্যতিক্রম নয়। ঈদ-উল- আযহা উপলক্ষে “মোজো হাম্বা ডাকো হাম্বা জেতো” ক্যাম্পেইনটি করতে পেরে আমরা খুবই আনন্দিত। অন্যান্য ক্যাম্পেইনগুলোর মতই এ ক্যাম্পেইনটি থেকেও আমরা উল্লেখযোগ্য সাড়া পেয়েছি। আশা করি আপনারা এভাবেই ভালোবাসা দিয়ে আমাদের পাশে থাকবেন কারণ আপনাদের ভালোবাসাই আমাদের অনুপ্রেরণা দেয় ভালো ভালো কাজ করার।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আকিজ ফুড অ্যান্ড বেভারেজ লিমিটেডের হেড অফ ইভেন্ট অ্যান্ড আউটডোর জনাব আজম বিন তারেক, ডেপুটি ব্র্যান্ড ম্যানেজার জনাব আদনান শফিক এবং উর্ধ্বতন কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/৭জুলাই/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :