অনুমোদন পেল ৪৫টি অনলাইন নিউজ পোর্টাল

প্রকাশ | ১৪ জুলাই ২০২২, ২২:০৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অনুমোদন পেয়েছে ৪৫টি অনলাইন নিউজ পোর্টাল। বৃহস্পতিবার (১৪ জুলাই) তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের প্রেস-১ শাখা থেকে এসব পোর্টালের অনুমোদন দেওয়া হয়।

মন্ত্রণালয়ের উপসচিব ড. ভেনিসা রড্রিক্স সাক্ষরিত বিজ্ঞপ্তিতে একই সঙ্গে ৪৫টি অনলাইন নিউজ পোর্টালের অনুমোদন দেওয়া হয়। আগামী ২০ কার্যদিবসের মধ্যে সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দিয়ে এসব পোর্টালকে নিবন্ধন সম্পন্ন করার জন্য বলা হয়েছে।

অনুমোদন পাওয়া ৪৫টি নিউজ পোর্টালের তালিকা:

ঢাকা পোস্ট, ক্যাম্পাস টাইমস, ঢাকা প্রকাশ ২৪, দেশ সমাচার, ডেইলি চাকরি, গুরুকূললাইভ, বাংলা নিউজ ডট কম, সিভয়েজ২৪, দেশ নিউজ বিডি, কিংস নিউজ২৪, ভিশন নিউজ২৪, দূরবীন ডট নিউজ, পরিষদ বার্তা, বাংলা গেজেট, এসপিএন বিডি, গ্লোবাল নিউজ, চট্টগ্রাম ২৪, স্টার সংবাদ, সারাদিন, বহুমাত্রিক, এনএনবি, পলিটিক্স নিউজ ২৪, এমটি নিউজ ২৪, বিনিয়োগ বার্তা, আর্ট নিউজ, বিজনেস ২৪ বিডি, বিডি টাইমস নিউজ, নিউজ নাউ ২৪, সিএইচডি নিউজ ২৪, পদ্মা টাইমস ২৪, ওয়ার্ল্ড গ্লোবাল ২৪, সিলেট ভিউ ২৪, ভয়েজ অব টাইগার, বাংলা আওয়ার, গ্রিন বাংলা অনলাইন ২৪, অধিকার পত্র, বার্তা জগৎ ২৪, শ্যামলী নিউজ ২৪, সোনালী নিউজ, নিউজ নাউ বাংলা, পার্বত্য নিউজ, পদ্মা নিউজ, অর্থ সংবাদ, ল নিউজ ২৪ ও নিউজ জোন বিডি।

(ঢাকাটাইমস/১৪জুলাই/কেএম)