এটিএন বাংলার ২৫ বছর পূর্তিতে পিএইচপি পরিবারের অভিনন্দন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জুলাই ২০২২, ২০:৩৫ | প্রকাশিত : ১৫ জুলাই ২০২২, ২০:১৪

দেশের প্রথম স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এটিএন বাংলার ২৫ বছর পূর্তি আজ। ‘অবিরাম বাংলার মুখ’ স্লোগানকে হৃদয়ে ধারণ করে ১৫ই জুলাই ১৯৯৭ সালে যাত্রা শুরু করে চ্যানেলটি। চ্যানেলটির ২৬ বছর পদার্পণ উপলক্ষে অভিনন্দন জানিয়েছে দেশের অন্যতম শিল্পগ্রুপ পিএইচপি।

শুক্রবার চট্টগ্রামে কেক কেটে এটিএন বাংলার রজত জয়ন্তী উদযাপন করা হয়। অনুষ্ঠানে এটিএন বাংলাকে ফুলেল শুভেচ্ছা জানান পিএইচপি ফ্যামিলির পরিচালক আলী হোসেন সোহাগ।

এসময় আরও উপস্থিত ছিলেন চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দিন।

এটিএন বাংলাকে অভিনন্দন জানিয়ে পিএইচপি পরিবারের পরিচালক আলী হোসেন সোহাগ বলেন, ‘একদল তরুণ সাংবাদিকদের নিয়ে বাংলাদেশে একটা পরিবর্তনের ধারা তৈরি করেছে এটিনএন বাংলা। এটিএন বাংলার ২৬ বছর পদার্পণ উপলক্ষে আমি পিএইচপি পরিবারের পক্ষ থেকে আন্তরিক মোবারকবাদ জানাই। বস্তুনিষ্ঠ সাংবাদ পরিবেশন এবং নতুন নতুন অনুষ্ঠানের মাধ্যমে দর্শকের চাহিদা পূরণের যে ধারাবাহিকতা তারা রেখেছে তা যেন অব্যাহত থাকে। আমরা চাই এটিএন বাংলা আরও এগিয়ে যাক।’

দীর্ঘ পথ পরিক্রমায় এটিএন বাংলার অর্জন অনেক। এরমধ্যে উল্লেখযোগ্য হলো ২০০৪ সালের ২২শে নভেম্বর ‘আমরাও পারি’ অনুষ্ঠানের জন্য ছোট পর্দার অস্কার খ্যাত এমি অ্যাওয়ার্ড অর্জন।

শুধু সংবাদ নয়, অনুষ্ঠান প্রচারেও এটিএন বাংলা নিজেকে এগিয়ে রেখেছে। বিনোদনের পাশাপাশি শিক্ষা, খেলাধুলা, সমাজ, সংস্কৃতি নিয়ে অনুষ্ঠান প্রচারের বিষয়ে বারবরই প্রাধান্য দিয়েছে।

(ঢাকাটাইমস/১৫জুলাই/ইএস)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

অর্থনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :