বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফ্রান্স শাখার নেতৃবৃন্দের সঙ্গে এমপি মহিবুরের মতবিনিময়

ইকবাল মোহাম্মদ জাফর, ফ্রান্স থেকে
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০২২, ২১:২৫

ফ্রান্স সফররত বাংলাদেশ সরকারের স্বাস্থ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য, সুনামগঞ্জ ৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য মহিবুর রহমান মানিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফ্রান্স শাখার নেতৃবৃন্দের সঙ্গে এক মতবিনিময় ও আলোচনা সভা করেছেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফ্রান্সের সভাপতি শাহজাহান শাহীর নেতৃত্বে ছয় সদস্যের একটি প্রতিনিধিদল এ মতবিনিময় ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন।

প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন— সহ-সভাপতি অধীর সূত্রধর অপু, সহ-সভাপতি হেমায়েত উদ্দিন খান, সাধারণ সম্পাদক আলফু মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল মোহাম্মদ জাফর ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন প্যরিস মহানগর শাখার সহ-সভাপতি শাহ আলম।

এসময় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইংল্যান্ড আওয়ামী লীগ নেতা লাল মিয়া ও ফজল আহমেদ এবং ইতালির মিলান যুবলীগের অন্যতম সিনিয়র নেতা সুমন মিয়া প্রমুখ নেতৃবৃন্দ।

এমপি মানিক তার নির্বাচনী এলাকাসহ সমগ্র বাংলাদেশে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে অভাবনীয় উন্নয়ন এবং সম্প্রতি সিলেট বিভাগে হয়ে যাওয়া ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্তদের জন্য বর্তমান সরকারের নেয়া বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন।

এছাড়াও তিনি সুনামগঞ্জে বাস্তবায়নাধীন মেডিকেল কলেজ হাসপাতাল, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এবং সিলেট থেকে সুনামগঞ্জ পর্যন্ত প্রস্তাবাধীন রেল লাইন নির্মাণের ব্যাপারেও কথা বলেন।

বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দ সাংসদকে বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফ্রান্সের পক্ষ থেকে সুনামগঞ্জে বন্যার্তদের মাঝে যে আর্থিক সহায়তা দেয়া হয়েছে এ বিষয়ে অবহিত করেন। জবাবে এমপি মানিক বঙ্গবন্ধু ফাউন্ডেশন ফ্রান্সের মানবিক কাজের ভুয়সী প্রশংসা করেন।

এছাড়া ফ্রান্স আওয়ামী লীগের বর্তমান অবস্থা এবং পরিস্থিতি সম্পর্কে সাংসদকে বিস্তারিতভাবে অবহিত করেন। পরে সাংসদ মানিক ফ্রান্সে অবস্থানরত সব মুজিব আদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

ঢাকাটাইমস/১৮জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :