এডিসি লাবনীর ‘আত্মহত্যা’ নিয়ে যা বললেন তার বাবা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জুলাই ২০২২, ১৯:২৩ | প্রকাশিত : ২১ জুলাই ২০২২, ১২:৫৩

খুলনা ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার (এডিসি) খন্দকার লাবনী আত্মহত্যার বিষয়ে কথা বলেছেন তার বাবা মাগুরার শ্রীপুর উপজেলার বরালিদাহ গ্রামের বীর মুক্তিযোদ্ধা খন্দকার শফিকুল আজম।

তিনি বলেন, গত ১৭ জুলাই এক সপ্তাহের ছুটিতে লাবনী গ্রামের বাড়িতে বেড়াতে আসে। গ্রামের বাড়িতে এসে সে শ্রীপুর উপজেলার শ্রীপুর ইউনিয়নের সারঙ্গ দিয়া গ্রামে তার নানা বাড়িতে ছিল।

বুধবার গভীর রাতে সে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে। সকালে ডাকাডাকির পরেও দরজা না খুললে দরজা ভেঙে ভেতরে ঢুকে তার দেহ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

সাংসারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে লাবনীর কলহ চলছিল উল্লেখ করে শফিকুল আজম বলেন, স্বামীর সঙ্গে বনিবনা হচ্ছিল না বলেই আমার মেয়ে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

শ্রীপুর থানার ওসি প্রিটন সরকার বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে বলেন, ময়নাতদন্তের জন্য মৃতদেহ মাগুরা মর্গে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

চৌকস পুলিশ অফিসার খন্দকার লাবনী ৩০তম বিসিএস এর মাধ্যমে সহকারী পুলিশ সুপার হিসেবে চাকরিতে যোগদান করেন।

লাবনী খন্দকার শফিকুল আজমের (সাবেক নাকোল রাইচরণ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক) ১ম কন্যা এবং মাগুরা শ্রীপুরের সারঙ্গদিয়া গ্রামের প্রয়াত আব্দুল কুদ্দুস মাস্টারের নাতনি ও শিক্ষা অধিদপ্তরের সাবেক মহাপরিচালক প্রয়াত মাহবুবুর রহমানের ভাগনি। তার দুটি কন্যা সন্তান রয়েছে। তার স্বামী ভারতে রয়েছেন।

(ঢাকাটাইমস/২১জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :