চাঁপাইনবাবগঞ্জে প্রধানমন্ত্রীর উপহার পেলেন ৪১ হিজড়া

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০২২, ১৬:৫৫

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আশ্রয়ণ প্রকল্প ৩য় পর্যায়ের ২য় ধাপে ৪১ জন হিজড়াকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে জমিসহ ঘর প্রদান করা হয়েছে। সারাদেশের ন্যায় চাঁপাইনবাবগঞ্জেও ভিডিও কনফারেন্সের মাধ্যমে ১৩০টি পরিবারের ঘর উদ্বোধন করেন। এর মধ্যে ৪১ জন হিজড়াকে ঘর প্রদান করা হয়।

বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপহারভোগীদের হাতে জমির দলিলসহ ঘর হস্তান্তর করা হয়।

হিজড়ারা বলেন, সমাজের বিতারিত মানুষদের কথা প্রধানমন্ত্রী ভেবে এ মাথা গুজার জায়গা দিয়েছে এতে হিজড়া সম্প্রাদয় আনন্দিত। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাড়ি দেয়ার পাশাপাশি ভোটার তালিকায় নাম তুলে ভোট দেয়ার ব্যবস্থা করেন। আশ্রয়ণ প্রকল্পের দুই শতক জমিসহ ঘর প্রদান করেছেন। আমরাও আর পাঁচটা মানুষের মতো কাজ করে মানুষের মতো বেঁচে থাকতে চাই। প্রধানমন্ত্রী যদি আমাদের কর্মসংস্থানের ব্যবস্থা করেন।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান, সহকারী কমিশনার ভূমি নাঈমা খান, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আক্তার ও ভাইস চেয়ারম্যান তসিকুল ইসলাম। পরে ভূমিহীন ও গৃহহীন হিজড়াদের ঘর প্রদানের পাশাপাশি মাটির হাড়িতে মিষ্টি দেওয়া হয়।

(ঢাকাটাইমস/২১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :