বাবার বাড়িতে চিরনিদ্রায় শায়িত এডিসি লাবনী

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জুলাই ২০২২, ১৪:১৮

গলায় ফাঁস দিয়ে আত্মহত্যাকারী খুলনা মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) লাবনী আক্তারের দাফন সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার রাত ১০টা ৪০ মিনিটে মাগুরার শ্রীপুর উপজেলার রালিদহ গ্রামের নিজ বাড়ির পাশে পারিবারিক কবরস্থানে ৩৬ বছর বয়সী এ পুলিশ কর্মকর্তাকে দাফন করা হয়।

এর আগে বৃহস্পতিবার সকালে একই উপজেলার সারঙ্গদিয়া গ্রামে তার নানাবাড়ি থেকে লাবনীর লাশ উদ্ধার করা হয়। কয়েক ঘণ্টার ব্যবধানে মাগুরা সদরে পুলিশলাইন্স ব্যারাকের চারতলার ছাদে পাওয়া যায় লাবনীর সাবেক দেহরক্ষী কনস্টেবল মাহমুদুলের গুলিবিদ্ধ লাশ।

লাবনীর ছোট ভাই হাসনাতুল আজম প্রিন্স বলেন, ময়নাতদন্ত শেষে লাবনীর মরদেহ প্রথমে সন্ধ্যা সাড়ে ৭টায় সারঙ্গদিয়া গ্রামে নেওয়া হয়।

সেখানে গোসল শেষে রাত ৮টায় বরালিদহ গ্রামে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। রাত সাড়ে ১০টায় বরালিদহ গ্রামে অনুষ্ঠিত হয় দ্বিতীয় জানাজা।

খন্দকার লাবনীর শ্বশুরবাড়ি ফরিদপুর শহরে। তার স্বামী তারেক আবদুল্লাহ বাংলাদেশ ব্যাংকের একজন সহকারী পরিচালক (এডি)। তিনি ক্যানসারে আক্রান্ত। তিনি চিকিৎসার জন্য ভারতে রয়েছেন।

লাবনীর বাবা বীর মুক্তিযোদ্ধা শফিকুল আজম মেয়ের আত্মহত্যার বিষয়ে বলেন, স্বামীর সঙ্গে কলহের জেরে তার মেয়ে ‘আত্মহত্যা’করেছে।

এছাড়া সাবেক দেহরক্ষীর সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল না কিনা বা এই আত্মহত্যার পেছনে কারো প্ররোচনা আছে কিনা তা খতিয়ে দেখছে তদন্ত সংস্থাগুলো।

(ঢাকাটাইমস/২২জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :