‘সরকার হাতে হারিকেন ধরিয়ে দিয়েছে’

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ৩১ জুলাই ২০২২, ১৬:৪১ | প্রকাশিত : ৩১ জুলাই ২০২২, ১৬:৩৪

সরকার জনগণের হাতে হারিকেন ধরিয়ে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শিশু বিষয়ক সম্পাদক আবুল কালাম সিদ্দিকী আজাদ। তিনি বলেন, এই সরকার জনগণের সরকার নয় বলেই কোনো জবাবদিহি নেই।

রবিবার দুপুরে নীলফামারী শহরের পৌর বাজারস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গণে লোডশেডিং ও জ্বালানিখাতে অব্যবস্থাপনা এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে হারিকেন নিয়ে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিএনপির এ নেতা আরও বলেন, বিএনপি জনগণের দল। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান জনগণের উন্নয়নের কথা চিন্তা করে বিএনপির প্রতিষ্ঠা করেছিল। যখন আওয়ামী লীগের নির্যাতন ও নিপীড়নের শিকার হয়েছিল জনগণ, দেশকে একনায়কতন্ত্র করেছিল- ঠিক সেই সময়ে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বিএনপি প্রতিষ্ঠা করে।

তিনি বলেন, স্থানীয় পর্যায়েও আওয়ামী লীগ ভোট চুরি শুরু করেছে। সঠিক নির্বাচন যে কয়টি হয়েছে আওয়ামী লীগের অস্তিত্ব ছিল না। একজন হিজড়ার কাছেও হেরেছে দলটি।

সমাবেশে জেলা বিএনপির সভাপতি আ.খ.ম আলমগীর সরকারের সভাপতিত্বে ও স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোর্শেদ আযমের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক জহুরুল আলমসহ স্থানীয় বিএনপির নেতারা। এ সময় বক্তারা জ্বালানি খাতে অব্যবস্থাপনা ও সারাদেশে লোডশেডিং এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির দায় নিয়ে সরকারের পদত্যাগ দাবি করেন।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :