‘অথবা ডটকমে’র পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দেবে পেপারফ্লাই

প্রকাশ | ৩১ জুলাই ২০২২, ১৮:১৩ | আপডেট: ৩১ জুলাই ২০২২, ১৮:৩৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

পেপারফ্লাইয়ের ডেলিভারি নেটওয়ার্কের সাথে যুক্ত হলো ইকমার্স প্ল্যাটফর্ম অথবা ডটকম। এই চুক্তির ফলে সব প্রকার লজিস্টিক সেবা প্রদানের মাধ্যমে ঢাকার ভেতরে ও বাইরে অথবা ডটকমের সকল পণ্য গ্রাহকের কাছে পৌঁছে দেবে পেপারফ্লাই।

সম্প্রতি অথবা ডটকমের এইচ ও ডি নূর মোহাম্মদ এবং পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মো: মেসবাউর রহমান একটি সমঝোতা স্মারক সাক্ষর করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অথবা ডটকমের ডিস্ট্রিবিউশন ম্যানেজার মো: মামুন-উর-রশিদ খান এবং পেপারফ্লাইয়ের পক্ষ থেকে ভাইস প্রেসিডেন্ট মো: মেসবাউর রহমান, টেকনোলজি এনাবলড সার্ভিসেস ম্যানেজার মোহাম্মদ হান্নান খান, সিনিয়র ম্যানেজার মোহাম্মদ মুস্তাফা আর রাকিব, অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার তানভীর হাসান এবং সানজীভ কুমার চন্দ্রায়ণ, রিজিওনাল সেলস ম্যানেজার অফ ইকম এক্সপ্রেস লিমিটেড।

অথবা ডটকম দেশ লজিস্টিক কোম্পানি লিমিটেডের একটি সার্ভিস অরিয়েন্টেড ই-কমার্স প্রতিষ্ঠান। বর্তমানে তারা দেশব্যাপী সেবা প্রদান করছে। বাংলাদেশের শিপিং এ্যড্রেস ব্যবহার করে দেশের বাইরে থেকেও গ্রাহকেরা অথবা ডটকমের পণ্য কিনতে পারবেন।

অথবা ডটকমের এইচ ও ডি নূর মোহাম্মদ বলেন, ‘আমরা সবসময় আমাদের বাণিজ্যিক অংশীদারিত্ব বাড়াতে চাই এবং লজিস্টিক ইন্ডাস্ট্রির এই সেক্টর গুলোর সাথে যুক্ত হওয়া আমাদের প্রতিদিনের কাজের অংশ। এই ক্ষেত্রে আমরা পেপারফ্লাইয়ের সেবার মান নিয়ে খুবই সন্তুষ্ট। এই দেশ সেরা প্রতিষ্ঠানটির সাথে পারস্পারিক দীর্ঘমেয়াদী সম্পর্ক স্থাপনে আমরা আগ্রহী।’

পেপারফ্লাইয়ের ভাইস প্রেসিডেন্ট মো: মেসবাউর রহমান গ্রাহকদের কেনাকাটার সহজ অভিজ্ঞতা প্রদানের জন্য অথবা ডটকমের এই আন্তরিক উদ্যোগের প্রশংসা করেন। পেপারফ্লাইয়ের লজিস্টিক সেবাকে প্রাধান্য দিয়ে তিনি বলেন, ‘পেপারফ্লাই ২৪ থেকে ৪৮ ঘন্টার মাঝে দেশের যে কোন প্রান্তে পণ্য ডোরস্টেপ পিকাপ ও ডেলিভারির মাধ্যমে পৌঁছে দিতে সক্ষম। পেপারফ্লাইয়ের দেশজুড়ে ডেলিভারি পয়েন্টই হলো পেপারফ্লাইয়ের এই সক্ষমতার মূল শক্তি।’

উল্লেখ্য, প্রতিষ্ঠালগ্ন থেকে পেপারফ্লাই এখন পর্যন্ত দেশব্যাপী ১ কোটিরও বেশি সফল পণ্য ডেলিভারি সম্পন্ন করেছে। বর্তমানে পেপারফ্লাই তাদের বিশাল নেটওয়ার্কের মাধ্যমে অন্য সকল প্রতিষ্ঠানের থেকে দ্রুত সময়ে পণ্য সরবরাহে সক্ষম।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এমএইচ)