প্রশাসনে আটজন যুগ্ম সচিবের দপ্তর বদল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ জুলাই ২০২২, ১৯:১৭

প্রশাসনে আটজন যুগ্ম সচিব পদমর্যাদার কর্মকর্তাকে বদলি ও প্রেষণে নিয়োগ দিয়েছে সরকার। তাদের মধ্যে চারজনকে প্রেষণে নিয়োগ আর অন্য চারজনকে বদলি করা হয়েছে।

আজ রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপসচিব শাহীন আরা বেগম এবং আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান স্বাক্ষরিত আলাদা দুটি প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়।

উপসচিব শাহীন আরা বেগম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, বাংলাদেশ মুক্তিযোদ্ধা কল্যাণ ট্রাস্টের পরিচালক (যুগ্ম সচিব) ওয়াহেদ উজ-জামানকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে বদলি করা হয়েছে। আর অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্ম সচিব ড. জিয়াউল আবেদীনকে অর্থ বিভাগে, সুরক্ষা সেবা বিভাগের আরিফ আহমেদকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ে এবং নৌ পরিবহন মন্ত্রণালয়ে সংযুক্ত এ টি এম মোনেমুল হককে নৌপরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব হিসেবে বদলি করা হয়েছে।

উপসচিব আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের আঞ্চলিক কর্মকর্তা পর্যটন করপোরেশন বিভাগের পরিচালক হিসেবে বদলির আদেশাধীন মো. হায়দর আলীকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মহাব্যবস্থাপক (পরিবহন) হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে তার চাকরি স্থানীয় সরকার বিভাগে ন্যস্ত করা হয়েছে।

আর আইএমইডির সিপিটিইউয়ের উপপরিচালক মো. নাছিমুর রহমান শরীফকে আইএমইডির সিপিটিইউয়ের পরিচালক, বাংলাদেশ প্রতিযোগিতা কমিশনের চেয়ারম্যান (যুগ্ম সচিব) মো. সালাহউদ্দিন আহাম্মদকে কারিগরি শিক্ষা অধিদপ্তরের পরিচালক এবং কৃষি বিপণন অধিদপ্তরের উপপরিচালক (যুগ্ম সচিব) ইকবাল হোসেন চাকলাদারকে কৃষি বিপণন অধিদপ্তরের পরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দেওয়া হয়েছে।

(ঢাকাটাইমস/৩১জুলাই/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :