চাকা ফেটে ট্রাক্টর উল্টে ভ্যানে, প্রাণ গেল দুজনের

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ আগস্ট ২০২২, ১৮:১৭

নীলফামারীর ডোমার-জলঢাকা সড়কে রিকশাভ্যানের ওপর চালবোঝাই ট্রাক্টর উল্টে দুজন নিহত হয়েছে। সোমবার দুপুরে ডোমার উপজেলার ডোমার-জলঢাকা সড়কের এক বট এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রিকশাভ্যানচালক আফছারুল ইসলাম (৪৫) ও জহুরুল ইসলাম (২৫)। এসময় তাসলিমা নামে এক নারী আহত হন। তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, ঠাকুরগাঁও থেকে চালবোঝাই ট্রাক্টরটি ডোমার হয়ে জলঢাকা যাচ্ছিল। পথে ডোমারের একবট এলাকায় ওই ট্রাক্টরের পিছনের চাকা বিস্ফোরণ ঘটে, এতে ট্রাক্টরটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত থেকে আসা রিকশাভ্যানের ওপর উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই নিহত হন রিকশাভ্যানচালক ডোমারের পাঙ্গামটুকপুর নদীয়া পাড়ার আফছারুল ইসলাম ও যাত্রী ডিমলার দক্ষিণ তীঁতপাড়া গ্রামের জহুরুল ইসলাম।

এসময় ওই রিকশাভ্যানে থাকা অপর দুই যাত্রী শরিফুল ইসলাম ও তার স্ত্রী তাসলিমা আহত হন। এদের মধ্যে গুরুতর আহত তাসলিমাকে রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

ডোমার থানার পরির্দশক মাহমুদ উন নবী জানান, নিহত দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। ঘটনার পরপরই ট্রাক্টর চালককে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/০১আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :