চুয়াডাঙ্গায় তিন মাদক কারবারির কারাদণ্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ আগস্ট ২০২২, ১৭:৩২

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলায় অভিযান চালিয়ে তিনজন মাদক কারবারিকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। বুধবার সকালে আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে গাঁজা ও নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেটসহ তাদের আটক করা হয়। আটকদের ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড ও জরিমানা করা হয়েছে।

সাজাপ্রাপ্তরা হলেন, আলমডাঙ্গা শহরের ক্যানালপাড়ার মাধব চক্রবর্তী (৬২), একই এলাকার মোহাম্মদ রানা মোল্লা (৬২) এবং উপজেলার কালামপুর মণ্ডলপাড়ার সন্টু আলী (৩৫)।

এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, বুধবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেনের নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক শরিয়তউল্লাহ, পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, উপপরিদর্শক আকবর হোসেন, সাহারা ইয়াসমিন ও সহকারী উপপরিদর্শক সৈয়দ মনিরুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে আলমডাঙ্গা উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালায়। এ সময় ক্যানালপাড়ার মাধব চক্রবর্তীরকে তার বাড়ি থেকে ৫২০ গ্রাম গাঁজাসহ এবং একই এলাকার মোহাম্মদ রানা মোল্লার বাড়িতে অভিযান চালিয়ে ১১টি নিষিদ্ধ টাপেন্টাডল ট্যাবলেটসহ আটক করা হয়। কামালপুর গ্রামের সন্টু আলীকে ৪১০ গ্রাম গাঁজাসহ তার বাড়ি থেকে আটক করা হয়।

পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাদাত হোসেন ভ্রাম্যমাণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মাধব চক্রবর্তীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ টাকা জরিমানা, মোহাম্মদ রানা মোল্লাকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০০ টাকা জরিমানা এবং সন্টু আলীকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৪শ টাকা জরিমানা করেন। সাজাপ্রাপ্তদের জেলা কারাগারে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/০৩আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :