সাবেক স্ত্রীদের সঙ্গে কেমন সম্পর্ক আমির খানের?

প্রকাশ | ০৩ আগস্ট ২০২২, ১৯:০৭

বিনোদন ডেস্ক

মুক্তির অপেক্ষায় আমির খানের ‘লাল সিং চাড্ডা’। এ উপলক্ষে এখন প্রচারে ব্যস্ত মিস্টার পারফেকশনিস্ট। সম্প্রতি তিনি হাজির হন করণ জোহরের শো ‘কফি উইথ করণ’-এ। সেখানেই করণ তাকে সরাসরি প্রশ্ন করেন, ডিভোর্সের পর সাবেক স্ত্রী রীনা দত্ত ও কিরণ রাওয়ের সঙ্গে তার কেমন সম্পর্ক।

কোনো রাগঢাক না রেখেই অকপটে এই প্রশ্নের জবাব দেন অভিনেতা। আমির খান জানান, তাদের সম্পর্কে বরাবরই একে অপরের প্রতি ভালোবাসা আর শ্রদ্ধা রয়েছে। নায়কের কথায়, ‘আমরা সারা জীবন পরিবার হিসাবেই থাকব। আমরা যতই ব্যস্ত থাকি না কেন সবাই সপ্তাহে একবার একত্র হই।’

প্রসঙ্গত, কিরণ রাওয়ের সঙ্গে গাঁটছড়া বাঁধার আগে আমির খান রীনা দত্তকে বিয়ে করেছিলেন। সে সংসারে দুই সন্তান ইরা খান ও জুনায়েদ খান। কিরণ রাও ও আমির খানেরও একটি ছেলে। নাম আজাদ রাও খান। গত বছরই সোশ্যাল মিডিয়ায় একটি যৌথ বিবৃতি দিয়ে ডিভোর্সের ঘোষণা দিয়েছিলেন আমির ও কিরণ।

এদিকে, ‘লাল সিং চাড্ডা’ দিয়ে দীর্ঘ চার বছর পর পর্দায় ফিরছেন আমির খান। হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক এটি। অদ্বৈত চন্দন পরিচালিত এই সিনেমা মুক্তি পাচ্ছে আগামী ১১ আগস্ট। এখানে আমির খানের নায়িকা কারিনা কাপুর খান। এর আগে ‘থ্রি এডিয়টস’ সিনেমায় একসঙ্গে দেখা যায় এই জুটিকে।

(ঢাকা টাইমস/০৩ আগস্ট/এএইচ)