শিরোপার লড়াইয়ে শুক্রবারে মাঠে নামছে বাংলাদেশ-ভারত

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ আগস্ট ২০২২, ১৯:৫২

ভারতে অনুষ্ঠিত সাফ অনূর্ধ্ব-২০ ফুটবল চ্যাম্পিয়নশিপ টুর্নামেন্টে দুর্দান্ত সময় কাটাচ্ছে বাংলাদেশ দল। গ্রুপপর্বের সবকটি ম্যাচ জিতে গ্রুপসেরা হয়ে সবার আগেই ফাইনালের টিকিট কাটে লাল-সবুজের প্রতিনিধিত্বকারীরা। শিরোপার লড়াইয়ে শুক্রবারে স্বাগতিক ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা সাড়ে ৭ টায়।

গ্রুপপর্বে নিজেদের প্রথম ম্যাচেশ্রীলংকাকে ১-০ গোলে হারিয়ে শুভ সূচনা করে বাংলাদেশ। পরের ম্যাচে স্বাগতিক ভারতের বিপক্ষে জেতে ২-১ গোল ব্যবধানে। আর তৃতীয় ম্যাচে মালদ্বীপকে ৪-১ গোলে হারানোর পর শেষ ম্যাচে বাংলাদেশ ১-১ গোলে ড্র করেছে নেপালের বিপক্ষে।

অন্যদিকে রানারআপ হওয়া ভারতের শুরুই হয়েছিলো বাংলাদেশের কাছে ২-১ গোল ব্যবধানে হারের মাধ্যমে। অবশ্য পরে ঘুরে দাঁড়ায় স্বাগতিকরা। শ্রীলংকাকে ৪-০ ও নেপালকে ৮-০ গোলে হারানোর পর শেষ ম্যাচে স্বাগতিকরা ১-০ গোলে হারিয়েছে মালদ্বীপকে।

উল্লেখ্য, গ্রুপপর্বের খেলা শেষে সর্বোচ্চ ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান বাংলাদেশের। রানারআপ হওয়া ভারতের সংগ্রহ ৯ পয়েন্ট। এদিকে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের তিন নম্বরে থেকে গ্রুপপর্ব খেলা শেষ করেছে নেপাল অনূর্ধ্ব-২০ দল। আর যথাক্রমে চার ও পাঁচ নম্বরে অবস্থান মালদ্বীপ ও শ্রীলঙ্কার।

(ঢাকাটাইমস/০২আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :