পুলিশ পরিচয়ে ছিনতাই চেষ্টা, যুবলীগ নেতা আটক

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২২, ১১:০১

সিরাজগঞ্জের তাড়াশে একটি আঞ্চলিক সড়কে পুলিশ পরিচয়ে ছিনতাই করার অভিযোগে রাহাত খান রুবেল (৩২) নামে এক যুবলীগ নেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যার পরে জেলার তাড়াশ উপজেলার তাড়াশ-রাণীরহাট আঞ্চলিক সড়কের বারুহাসের বেরখারি এলাকায় ছিনতাইয়ের চেষ্টাকালে ৯৯৯-এ ফোন পেয়ে তাকে আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম।

আটক রাহাত খান রুবেল তাড়াশ উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক। তিনি তাড়াশ পৌরসভার খান পাড়া মহল্লার বেল্লাল হোসেন খানের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, একটি মোটরসাইকেল আটকিয়ে তিনি নিজেকে তাড়াশ থানার উপ-পরিদর্শক (এস আই) রুবেল হিসেবে পরিচয় ছিনতাইয়ের চেষ্টা করেন। এসময় তিনি মোটরসাইকেলের চাবি নিয়ে নেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, নাটোরের সিংড়া থেকে তাড়াশের দেশিগ্রাম ইউনিয়নের গুড়পিপুল গ্রামে বিয়ে খেতে আসা তিন কিশোর মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। এসময় আঞ্চলিক সড়কের বেরখারি এলাকায় তাদের মোটরসাইকেল আটকে দেন রাহাত খান রুবেল।

এসময় রুবেল পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দিয়ে ছিনতাই করার চেষ্টা করেন। এসময় মোটরসাইকেল আরোহীরা তাদের কাছে টাকা নাই জানিয়ে বাড়িতে ফোন করে টাকা আনতে হবে বলে ৯৯৯ ফোন দেন। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে ও রাহাত খান রুবেলকে আটক করে থানায় নিয়ে আসে।

তিনি আরো বলেন, অভিযুক্ত থানা হেফাজতে আছে। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

তাড়াশ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মো. হোসেন আলী রুবেল বলেন, বিষয়টি আমি শুনেছি। এটি নিয়ে কথা বলার জন্য সভাপতি ও সাধারণ সম্পাদককে ফোন দিয়েছিলাম। কিন্তু তারা কেউই আমার ফোন ধরেননি।

(ঢাকাটাইমস/৬আগস্ট/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :