চোখ উপড়ে ফেলা সেই মরদেহটি স্কুলছাত্রী আখিনুরের

বরিশাল ব্যুরো
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২২, ১২:৫৮

বরিশাল জেলার মুলাদী উপজেলায় খাল থেকে উদ্ধার হওয়া চোখ উপড়ে ফেলা ও শরীরে ধারালো অস্ত্রের আঘাত থাকা মরদেহটির পরিচয় পেয়েছে পুলিশ। শুক্রবার মরদেটি শনাক্ত করা হয়েছে বলে জানিয়েছেন মুলাদী থাকার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম মাকসুদুর রহমান।

তিনি জানান, উদ্ধার হওয়া মরদেহটি স্কুলছাত্রী আখিনুর বেগমের (১৪)। সে মুলাদী উপজেলার গাছুয়া ইউনিয়নের পূর্ব হোসনাবাদ গ্রামের মো. শাহে আলম হাওলাদারের কন্যা ও চরপৈক্ষা মাধ্যমিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী।

আখিনুরের ভাই আবুল কালাম আজাদ জানান, গত ৩ আগস্ট সকালে পূর্ব হোসনাবাদ এলাকায় খালাতো বোন হালিমা বেগমের বাড়িতে বেড়াতে যায় আখিনুর। বিকাল ৪টায় প্রাইভেট পড়ার কথা বলে খালাতো বোনের বাড়ি থেকে বের হয়। কিন্তু সে বাড়িতে না ফেরায় ৪ আগষ্ট খালাতো বোনকে ফোন করে বাবা শাহ আলম হাওলাদার আখিনুরে কথা জানতে চান। তখন খালাতো বোন জানান আখিনুর আগের দিন চলে গেছে। এরপর থেকে আখিনুরের কোনো সন্ধান ছিল না।

আজাদ বলেন, এ ঘটনায় তার বাবা বাদী হয়ে থানায় অভিযোগ দিয়েছেন।

তিনি জানান, বাড়িতে মা, বাবা ও ছোট বোন আখিনুর থাকতো। তার বাবা জানিয়েছে, এলাকার একটি ছেলে আখিনুরকে উত্যক্ত করতো। বোন হত্যায় সেই উত্যক্তকারী জড়িত থাকার সন্দেহ করেছেন তিনি।

মুলাদী থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, আখিনুরের মোবাইল ফোন কল ট্র্যাকিং করে একই এলাকার সন্দেহভাজন তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

ওসি জানান, বৃহস্পতিবার বিকালে গাছুয়া ইউনিয়নের হোসনাবাদ সিকদার বাড়ির সামনের খালের ব্রিজের নিচ থেকে আখিনুরের লাশ উদ্ধার করা হয়।

(ঢাকাটাইমস/৬আগস্ট/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :