জ্বালানির মূল্যবৃদ্ধি: ঢাকা উত্তরে বিএনপি নেতা সাজুর কর্মীদের বিক্ষোভ, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২২, ২১:১৯

জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে ঢাকা মহানগর উত্তর বিএনপি ঘোষিত ওয়ার্ডে ওয়ার্ডে বিক্ষোভ কর্মসূচি হয়েছে। ঢাকা-১৪ আসনের বিএনপির সংসদ সদস্য প্রার্থী ও দারুসসালাম থানা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এসএ সিদ্দিক সাজুর সার্বিক তত্ত্বাবধানে শনিবার এ কর্মসূচি হয়।

বিএনপির ৭, ৮, ৯, ১০, ১১, ১২, ১৩ ও ৯৩ নম্বর ওয়ার্ড শাখার সভাপতি ও সাধারণ সম্পাদকরা বিক্ষোভে নেতৃত্ব দেন।

৭ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. শামীম ও সা. সম্পাদক মো. ফয়সাল আহম্মেদের নেতৃত্বে ৭ নম্বর ওয়ার্ডের প্রশিকা মোড় এলাকায়, ৮ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক জাকির হোসেন ও সাবেক আহ্বায়ক মো. জয়নাল আবেদীনের নেতৃত্বে মুক্তবাংলা শপিং কমপ্লেক্সের সামনে, ৯ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি শফিকুর রহমান মামুন, সাধারণ সম্পাদক মো. বশির আহম্মেদের নেতৃত্বে গাবতলী বেড়িবাঁধ এলাকায় বিক্ষোভ মিছিল হয়। বিক্ষোভে আরও উপস্থিত ছিলেন দারুসসালাম থানা বিএনপির সাবেক সহসভাপতি মো. সায়েম মন্ডল, যুগ্ম সম্পাদক মো. লিটন ভূঁইয়া, প্রচার সম্পাদক মো. মোস্তফা বেপারী।

১০ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক হাজী রমজান হোসেন রঞ্জু, সাবেক যুগ্ম আহ্বায়ক মো. শাহজাহান ও সাবেক যুগ্ম আহ্বায়ক মো. সোহেল রানার নেতৃত্বে মাজার রোডে, ১১ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আফজাল হোসেন, সাধারণ সম্পাদক শাকিল আহম্মেদ স্বপন ও সাবেক আহ্বায়ক মো. আবুল বাশার ভূঁইয়ার নেতৃত্বে কল্যানপুর এলাকায়, ১২ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. মনসুর রহমান, সাধারণ সম্পাদক শাহরিয়ার দিল খায়ের শিপু ও মিরপুর থানা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক শহিদুর রহমান এনার নেতৃত্বে মিরপুর-১ নম্বর বাসস্ট্যান্ড এলাকায়, ১৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. মেজবাহ উদ্দিন মেজবা, সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান হাবিব ও সাবেক আহ্বায়ক মো. মফিজুর রহমানের নেতৃত্বে ৬০ ফিট পীরেরবাগ এলাকায়, ৯৩ নং ওয়ার্ড বিএনপির সভাপতি মোঃ সেলিম ও আঃ কুদ্দুছের নেতৃত্বে মুক্তিযোদ্ধা মার্কেট এলাকায় বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

তিনজন গ্রেপ্তার:

৯৩ নম্বর ওয়ার্ড বিএনপির মিছিল চলাকালে পুলিশ মিছিলে বাধা দিয়ে ব্যানার ছিনিয়ে নেয় এবং ৩ নম্বর ইউনিট বিএনপির সভাপতি মো. ফারুককে গ্রেপ্তার করে। এছাড়া ১৩ নম্বর ওয়ার্ড বিএনপির বিক্ষোভ মিছিল থেকে ওয়ার্ড উত্তর পীরেরবাগ ইউনিট বিএনপির সভাপতি শাহীন মোল্লা ও সহসভাপতি নুরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক ও ঢাকা-১৪ আসনের বিএনপি মনোনীত সংসদ সদস্য প্রার্থী এস এ সিদ্দিক সাজু অবিলম্বে গ্রেপ্তার নেতাদের মুক্তি দাবি করে এই অন্যায় গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

(ঢাকাটাইমস/০৬আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :