হিরো আলমের বিরুদ্ধে অপহরণের অভিযোগে জিডি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ আগস্ট ২০২২, ২২:৫৩

অর্থ আত্মসাৎ, বিভিন্ন চলচ্চিত্র নায়িকাদের নিয়ে গান ও নারী কেলেঙ্কারির ঘটনায় এরই মধ্যে আইনের মুখোমুখি হয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত-সমালোচিত ব্যক্তি হিরো আলম। তবে এবার তার বিরুদ্ধে অভিযোগ ভিন্ন। পাওনা টাকা না দিয়ে ভুক্তভোগীকে অপহরণ করে জীবননাশের হুমকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে আলমের বিরুদ্ধে।

শুক্রবার অপহরণের অভিযোগে গাজীপুরের শ্রীপুর থানায় হিরো আলমের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন রুবেল মুন্সী নামে এক যুবক। শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর থানার ওসি।

এই জিডির কপিতে ভুক্তভোগী রুবেল মুন্সী হিরো আলমসহ লিমন ও শুভ নামে দুজনের নাম উল্লেখ করেছেন। জিডির আবেদনে বলা হয়, হিরো আলমের অনলাইনভিত্তিক প্রতিষ্ঠানে ১০ হাজার টাকা বেতনে চাকরি করতেন তিনি। এ বেতন তিনি না তুলে হিরো আলমের কাছে জমা রাখতেন। সাত মাসের বেতন মোট ৭০ হাজার টাকা জমা হয়। বেতন চাইতে গেলে- দিই, দিচ্ছি বলে সময়ক্ষেপণ করেন হিরো আলম।

জিডিতে রুবেল আরও উল্লেখ করেন, গত বৃহস্পতিবার হিরো আলম তার বর্তমান কর্মস্থল ইয়ন ফুডের সামনে এসে তাকে জোর করে প্রাইভেটকারে তোলেন। এসময় হিরো আলম তার সঙ্গীরা তার কাছ থেকে ল্যাপটপ ছিনিয়ে নেন এবং জিমেইল ও ফেসবুক আইডি হ্যাক করে নিয়ে রাত ৩টার দিকে ছেড়ে দেন। এ ঘটনায় আইনি পদক্ষেপ নিলে তার জানমালের ক্ষতি করবেন বলেও হুমকি দেন হিরো।

বিতর্ক ও ঝামেলা পিছু ছাড়ছে না হিরো আলমের। সম্প্রতি তাকে ডেকে নেয় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। যদিও হিরো আলম দাবি করেছেন ডিবি তাকে তুলে নিয়ে গিয়েছিল।

এ অভিযোগ ছাড়াও তার নামে ১৯ জুন রাজধানীর খিলগাঁও থানায় এস.এম নূরদ্দীন নামের এক ব্যক্তি জিডি করেছেন। জিডিতে তিনি উল্লেখ করেন, অজ্ঞাতনামা নম্বর থেকে হিরো আলম পরিচয় দিয়ে বলে আমার স্ত্রী নুসরাত জাহান ঝুমুরের সাথে কোনো কাজ করবেন না। এরপর বিভিন্ন হুমকি-ধামকি দিচ্ছে।

এছাড়া ৩০ জুলাই দৈনিক আলোর পথ পত্রিকার এক সাংবাদিক বগুড়ার নন্দীগ্রাম থানায় একটি জিডি করেন। নিউজ করার জন্য তাকে অকর্থভাষায় গালমন্দ করেন। এছাড়া নিউজ সরিয়ে না ফেললে জীবননাশের হুমকি দেন।

(ঢাকাটাইমস/০৬আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :