হৃত্বিক অতীত, বিয়ে করছেন নায়কের সাবেক স্ত্রী

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২২, ১৪:৫০
প্রথম ছবিতে প্রেমিক আরসালান গনির সঙ্গে হৃত্বিকের সাবেক স্ত্রী সুজান খানের সেলফি

আরসালান গনির সঙ্গে প্রেম করছেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশনের সাবেক স্ত্রী সুজান খান। এ খবর কয়েক মাস আগেই প্রকাশ হয়েছে। বিভিন্ন পার্টি ও অনুষ্ঠানে একাধিক বার একসঙ্গে ধরা দিয়েছেন তারা। নতুন খবর হলো, সেই সম্পর্ককে পরিণতি দিতে চলেছেন সুজান-আরসালান। অর্থাৎ খুব শিগগির বিয়ে করতে চলেছেন তারা।

হৃত্বিক-সুজান ঘনিষ্ঠ এক ব্যক্তি সংবাদমাধ্যমকে জানিয়েছেন, ‘সুজান এবং আরসালান দুজনেই যথেষ্ঠ পরিণত। তারা বাকি জীবনটা একসঙ্গে কাটাতে চান। তাদের দুজনের মাথাতেই বিয়ের ভাবনা রয়েছে। সুজানও দ্বিতীয় বিয়ের জন্য প্রস্তুত। তবে ওদের বিয়ের অনুষ্ঠান আজকালকার বলিউড ওয়েডিংয়ের মতো ঘটা করে হবে না। খুবই ছিমছামভাবে বিয়ে সারবেন ওরা।’

ওই ব্যক্তি আরও জানিয়েছেন, ‘হৃত্বিক রোশনও বর্তমানে সাবা আজাদের সঙ্গে সম্পর্কে রয়েছেন। তবে ওরা এখনও বিয়ের বিষয়ে এবং একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হওয়ার বিষয়ে নিশ্চিত নন। তবে সুজানের বিয়ে এখন শুধুই দিন ঠিক হওয়ার অপেক্ষা। সুজানের হবু স্বামী আরসালান হলেন ‘বিগ বস’ খ্যাত আলি গনির ভাই।

এর আগে ২০০০ সালের ২০ ডিসেম্বর দীর্ঘদিনের বন্ধু সুজান খানকে বিয়ে করেছিলেন হৃত্বিক রোশন। তাদের দুই ছেলে রেহান এবং হৃদান। ২০১৪ সালে বিবাহ বিচ্ছেদ হয় হৃত্বিক-সুজানের। এর পরও তারা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখেছেন।

এ প্রসঙ্গে হৃত্বিক একটি সাক্ষাৎকারে বলেছিলেন, বিবাহ বিচ্ছেদের তিক্ততা যাতে তাদের সন্তানদের উপর কোনো রকম প্রভাব না ফেলে, সে বিষয়ে তিনি এবং সুজান সচেতন। সে কারণে সুসম্পর্ক বজায় রেখেছেন তারা। গত লকডাউনে দুই ছেলেকে নিয়ে তারা একসঙ্গেই ছিলেন। এমনকি দুই সন্তানকে নিয়ে বিভিন্ন জায়গায় বেড়াতেও গিয়েছেন।

মাঝে গুঞ্জন উঠেছিল, সবকিছু ভুলে ফের ঘর বাঁধতে চলেছেন হুত্বিক ও সুজান। কিন্তু কিছুদিন আগে হঠাৎই আরসালানের সঙ্গে সুজানের একটি ঘনিষ্ঠ ছবি ভাইরাল হয়। শোনা যায়, তারা সম্পর্কে রয়েছেন। এবার এলো বিয়ের খবর। এদিকে, হৃত্বিকও অভিনেত্রী-গায়িকা সাবা আজাদের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। তবে তাদের বিয়ে নিয়ে কিছু শোনা যায়নি।

(ঢাকা টাইমস/০৭ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :