কক্সবাজারে হোটেল ম্যানেজারের লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৭ আগস্ট ২০২২, ১৫:২৪ | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২২, ১৫:০৪

কক্সবাজারের হোটেল সী কক্স এর স্টাফ কোয়াটারা থেকে ম্যানেজার খালেদ আশরাফ বাপ্পীর (২৪) লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার দিবাগত রাত ১১টার দিকে একটি কক্ষ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে সহকর্মীরা হাসপাতালে নিয়ে যায়।

বাপ্পী কক্সবাজার সদরের পিএমখালী বাংলা বাজারস্থ নোয়াপাড়া এলাকার প্রবাসী আব্দুল গফুরের ছেলে।

হোটেলের এজিএম রিদুয়ান হাসান বিপু বলেন, বাপ্পী সকাল ৬টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ডিউটি করেছেন। স্টাফ কোয়াটারে যাওয়ার পর দুর্ঘটনাটি ঘটেছে। ডিউটি পালনরত অবস্থায় তিনি খুব স্বাভাবিক ছিলেন। আমরাও বুঝতে পারছি না কেন তিনি আত্মহত্যা করবেন।

তিনি বলেন, হোটেলে ম্যনেজারের দায়িত্ব পালনের পাশাপাশি টুকটাক ব্যবসাও করতেন তিনি। মোবাইল ফোনে টাকা লেনদেনের বিষয়ে বিভিন্ন সময় কথা বলতে শুনতাম।

খালেদ আশরাফ বাপ্পীর মা রোকেয়া বেগম বলেন, আমার ছেলে আত্মহত্যা করতে পারে এমন ছেলে না। তাকে হত্যা করা হয়েছে। আমার ছেলের সঙ্গে মুফিজ নামের এক যুবকের ব্যবসার ৮ লাখ ৫০ হাজার টাকা লেনদেন ছিল। মুফিজ টাকা ফেরত দেওয়ার কথা বলে প্রতারণা করে আসছে। আমার ধারণা ঠান্ডা মাথায় আমার ছেলে বাপ্পীকে হত্যা করা হয়েছে।

বাপ্পীর ছোট ভাই রিহাদ জানান, আমাদের কাছে একটি ফোনে কল আসে। অপর প্রান্ত থেকে বলা হয় বাপ্পী মারা গেছে আপনারা তাড়াতাড়ি আসেন। আমার ভাইকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। সুষ্ঠু তদন্তপূর্বক ব্যবস্থা নিতে প্রশাসনের প্রতি অনুরোধ করছি।

ঘটনার খবর পেয়ে হোটেল সী কক্স ও স্টাফ কোয়াটার পরিদর্শন করছেন র‍্যাব-১৫ এর সদস্যরা। সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম উদ্দীন জানান, আমাদের একটি টিম রাত থেকে কাজ করছে। লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে রয়েছে।

(ঢাকাটাইমস/৭আগস্ট/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :