মির্জাপুরে বাসের ধাক্কায় পুলিশ সদস্য নিহত, ওসিসহ আহত ২

প্রকাশ | ০৭ আগস্ট ২০২২, ১৫:৫৫

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস

টাঙ্গাইলের মির্জাপুরের গোড়াই হাইওয়ে থানার ওসি মোল্লা টুটুলকে বহনকারী গাড়ি বাসের ধাক্কায় দুর্ঘটনায় পতিত হয়েছে। এতে তিনিসহ থানার কনস্টেবল মনির হোসেন ও (চালক) আলতাফ  হোসেন আহত হন। এদের মধ্যে গুরুতর আহত মনিরকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তিনি মারা যান।

 

রবিবার সকালে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর ও কালিয়াকৈর উপজেলার সীমান্তবর্তী এলাকা বোর্ডঘর নামক এই দুর্ঘটনা ঘটে। নিহত পুলিশ সদস্য মনির হোসেন ঢাকার ধামরাই উপজেলার কান্দাপাড়া গ্রামের মো. শাজাহান মিয়ার ছেলে।

গোড়াই হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা টুটুল জানান,  সকালে তার সরকারি গাড়িযোগে মহাসড়কে টহল দিচ্ছিলাম। কালিয়াকৈরের দিকে যাওয়ার পথে বোর্ডঘর নামক স্থানে পৌছালে পেছন দিক থেকে দ্রুতগতির একটি বাস আমাদের গাড়িকে ধাক্কা  দেয়। এতে কনস্টেবল মনির হোসেন গাড়ি থেকে ছিটকে মহাসড়কে পড়ে গুরুতর আহত হন। এ ঘটনায় তাদের বহনকারী গাড়িটি ধুমড়ে-মুচড়ে গেলে তিনিসহ চালক ভেতরে আটকা পড়েন। এতে তিনি বুকে ব্যথা পান এবং চালক আলতাফ হোসেন আহত হন।

 

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে কনস্টেবল মনির হোসেনকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় সেখানে তিনি মারা যান বলে ওসি জানিয়েছেন। এছাড়া তিনি ও চালক আলতাফ স্থানীয় একটি ক্লিনিকে চিকিৎসা নেন বলেও জানান। বাসটি শনাক্ত বা আটক করা সম্ভব হয়নি বলে ওসি জানিয়েছেন।

 

(ঢাকাটাইমস/৭আগস্ট/এআর)