বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বারভিডার শ্রদ্ধা নিবেদন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২২, ১৯:৩০

বারভিডার (বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স অ্যান্ড ডিলার্স এসোসিয়েশন) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি গতকাল বিকেলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন।

বারভিডা প্রেসিডেন্ট মো. হাবিবউল্লাহ ডন এর নেতৃত্বে এসোসিয়েশনের নেতৃবৃন্দ শোকাবহ আগস্ট মাসে ধানমন্ডি ৩২ এ দেশের স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে শ্রদ্ধা জানান এবং তার আত্মার মাগফিরাত কামনা করেন।

বারভিডা প্রেসিডেন্ট মো. হাবিবউল্লাহ ডন, সেক্রেটারি জেনারেল মোহাম্মদ শহীদুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট ১ মো. আসলাম সেরনিয়াবাত, ভাইস প্রেসিডেন্ট ২ রিয়াজ রহমান, ভাইস প্রেসিডেন্ট ৩ মো. গিয়াসউদ্দিন চৌধুরী, জয়েন্ট ট্রেজারার মো. সাইফুল আলম, অর্গানাইজিং সেক্রেটারি ডা. হাবিবুর রহমান খান, পাবলিকেশন অ্যান্ড পাবলিসিটি সেক্রেটারি মো. জসিম উদ্দিন, প্ল্যানিং অ্যান্ড ডেভেলপমেন্ট সেক্রেটারি মো. আব্দুল আউয়াল এবং কালচারাল সেক্রেটারি জোবায়ের রহমান জাতির জনকের প্রতিকৃতিতে দাঁড়িয়ে নীরবতা পালন করেন এবং শ্রদ্ধা নিবেদন করেন।

কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব জাফর আহমেদ, এবি সিদ্দিক (আবু),আবু হোসেন ভূইয়া রানু, মো. রায়হান আজাদ (টিটো) এবং মাহবুবুল হক চৌধুরী বাবর ও বারভিডা প্রতিনিধিদলে উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৭আগস্ট/এসকেএস)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :