রাজধানীতে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের ২৫ সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২২, ১৯:৫১

রাজধানীতে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের মূলহোতাসহ ২৫ জনকে আটক করেছে র‌্যাব-৩। রাজধানীর শাহজাহানপুর, মতিঝিল এবং পল্টন এলাকা থেকে তাদের আটক করা হয়।

এ সময়ে তাদের কাছ থেকে পাঁচটি মোবাইলফোন, পাঁচটি সিমকার্ড, একটি পেনড্রাইভ, দুইটি সুইচ গিয়ার, চারটি এন্টি কাটার, আটটি ব্লেড, দুইটি কাঁচি, ছয়টি চাকু, দুইটি ক্ষুর, একটি মলমের কৌটা এবং নগদ দুই হাজার ৪৯৬ টাকা উদ্ধার করা হয়।

রবিবার বিকালে র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) বীণা রানী দাস ঢাকাটাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

আটককৃতরা হলেন- মো. ফয়সাল, মো. কামাল, মো. মাসুম গাজী, মো. সুমন, মো. রাজীব ওরফে হৃদয়, মো. ইমরান, মো. রাসেল, মো. মিলন, মো. সেলিম, মো. জয়নাল, মো. শাহীন, মো. বিপ্লব, মো. সাগর, মো. মিরাজ, মো. ইমন, মো. আলী খন্দকার, মো. রফিকুল ইসলাম, মো. দুলাল, মো. অনিক, মো. জিহাদ সরকার, মো. হাসান, মো. পারভেজ, মো. মমিন হোসেন মুন্না, মো. হাসান আলী এবং মো. শহিদ।

আটককৃতদের বরাত দিয়ে র‌্যাব-৩ এর স্টাফ অফিসার (মিডিয়া) বীণা রানী দাস ঢাকাটাইমসকে বলেন, রাজধানীর বাসস্ট্যান্ড, রেল স্টেশন এলাকায় ছিনতাইকারী সদস্যরা ঘোরাফেরা করতে থাকে। এরপর সহজ সরল যাত্রীদের টার্গেট করে কখনও তাদেরকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে এবং বিষাক্ত চেতনানাশক ওষুধ মিশিয়ে খাওয়ানোর চেষ্টা করে। ওই বিষাক্ত পানীয় সেবন করার বা বিষাক্ত স্প্রের ঘ্রাণ নেওয়ার পর ওই যাত্রী অজ্ঞান হয়ে পড়লে তার সবকিছু কেড়ে নেয়। পরে ওই ছিনতাইকারীরা ভিড়ের মধ্যে মিশে যায়।

তিনি আরও বলেন, কখনও ভিড়ের মধ্যে যাত্রীদের চোখে-মূখে বিষাক্ত মলম বা মরিচের গুড়া বা বিষাক্ত স্প্রে করে যাত্রীদের যন্ত্রণায় কাতর করে সর্বস্ব কেড়ে নেয় ওই চক্রের সদস্যরা।

আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

ঢাকাটাইমস/০৭ আগস্ট/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :