বিশ্বে তেলের দাম কমছে সরকার দেশে বৃদ্ধি করেছে: সালাম

প্রকাশ | ০৭ আগস্ট ২০২২, ২০:৪৮

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক আব্দুস সালাম বলেছেন, সারা বিশ্বে যখন জ্বালানি তেলের দাম কমছে, তখন বাংলাদেশে সরকার জ্বালানি তেলের মূল্য বৃদ্ধি করেছে। আর জ্বালানি তেলের এই মূল্য বৃদ্ধিতে দুর্ভোগে পড়েছে জনগণ।

তিনি বলেন, একদিকে বিদ্যুৎ খাতে নজীরবিহীন অরাজকতা, অপরদিকে জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি-এ যেন মরার ওপর খাঁড়ার ঘা।

রবিবার বিকালে রাজধানীর পুরাতন ঢাকার একটি কমিউনিটি সেন্টারে লালবাগ থানার ২৩ ও ২৪ নং ওয়ার্ড এবং আজিমপুরে ২৫ ও ২৬ নং ওয়ার্ড বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দলটির নগর সাংগঠনিক টিম-৫ এর প্রধান ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক আ ন ম সাইফুল ইসলামের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহবায়ক মোশাররফ হোসেন খোকন, হাজী মনির হোসেন, সাবেক সহ-সভাপতি মীর আশরাফ আলী আজম, বর্তমান সদস্য আনোয়ার পারভেজ বাদল, হাজী শহিদুল ইসলাম বাবুল, নাদিয়া পাঠান পাপন সহ মহানগর ও স্থানীয় নেতৃবৃন্দ।

প্রধান বক্তা নগর বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আর সময় নেই, এখনই আমাদেরকে কোমর বেঁধে ফ্যাসিস্ট, গণদুশমন এই সরকারের বিরুদ্ধে রাজপথে নামতে হবে। ভোলার স্বেচ্ছাসেবক দল নেতা আব্দুর রহিম, ছাত্রদল নেতা নুরে আলম আমাদের হাসি মুখে মৃত্যুকে বরণ করা শিখিয়ে দিয়ে গেছে। এবার আমাদের রাস্তায় নামার পালা।

ঢাকাটাইমস/০৮আগস্ট/ইএস