হঠাৎ উজবেকিস্তান কেন গেলেন খল অভিনেতা গাঙ্গুয়া?

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২২, ২১:০১

ঢালিউডের একসময়ের ভয়ংকর খল অভিনেতা পারভেজ গাঙ্গুয়া। আশির দশক থেকে প্রচুর সিনেমায় তাকে খল চরিত্রে দেখা গেছে। তবে গত কয়েক বছর তার কাজের সংখ্যা একেবারেই কম। মাঝে ছিলেন প্রচন্ড অসুস্থ। সেই অভিনেতা রবিবার সন্ধ্যার ফ্লাইটে হঠাৎই উড়াল দিলেন উজবেকিস্তানে।

কিন্তু কেন হঠাৎ মধ্য এশিয়ার স্থলবেষ্টিত দেশটিতে গেলেন গাঙ্গুয়া? নতুন কোনো কর্মের সন্ধ্যানে? নাকি সেখানে স্থায়ী হওয়ার লক্ষ্যে? অনুরাগীদের মনে উঠেছে এমনই প্রশ্ন।

যদিও উজবেকিস্তান যাওয়ার আগে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন গাঙ্গুয়া। এ সময় সঙ্গে ছিলেন অভিনেতার মেয়ে ফারজানা আক্তার পপি। তার সঙ্গেই উজবেকিস্তান গিয়েছেন গাঙ্গুয়া।

অভিনেতা জানান, তার মেয়ে ফারজানা আক্তার পপি উজবেকিস্তানের ‘ইন্দেন্টো দ্য উজবেক ইন্টারন্যাশনাল’ স্কুলের গণিত বিষয়ের শিক্ষক। গত বছর থেকে সেখানে চাকরি করছেন। মেয়ের সঙ্গেই অভিনেতা উজবেকিস্তান যাচ্ছেন সপ্তাহ খানেক বেড়ানোর উদ্দেশ্যে।

গাঙ্গুয়ার মেয়ে ফারজানা আক্তার পপি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ম্যানেজমেন্ট ইনফরমেশন সিস্টেমে স্নাতকোত্তর শেষ করে ঢাকার অস্ট্রেলিয়ান ইন্টারন্যাশনাল স্কুলে শিক্ষতায় যুক্ত হয়েছিলেন। সেখান থেকে গত বছর যোগ দেন উজবেকিস্তানের ওই স্কুলে।

(ঢাকা টাইমস/০৭ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :