নগরকান্দায় ইউএনওর সামনে পূজা উদযাপন পরিষদের দুই পক্ষের হাতাহাতি

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২২, ২১:১৬

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় পূজা উদযাপন পরিষদের সভায় হট্টগোল ও হাতাহাতির ঘটনা ঘটেছে। রবিবার বেলা ১১টার দিকে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এই ঘটনা ঘটে।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর মেয়র উপস্থিত ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, নগরকান্দা উপজেলা পূজা উদযাপন পরিষদের নামে দুইটি কমিটি রয়েছে। একটি কমিটির সভাপতি বিধান চন্দ্র বিশ্বাস ও অপরটির সভাপতি মনোরঞ্জন বিশ্বাস।

একই উপজেলায় দুইটি কমিটি থাকায় বিভিন্ন সময় প্রশাসনিক ও সামাজিক জটিলতা তৈরি হয়। এ জটিলতা সমাধানের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা দুই পক্ষকে নিয়ে এ আলোচনা সভার আয়োজন করেন।

সভা চলাকালে বিধান বিশ্বাস ও মনোরঞ্জন বিশ্বাসের সমর্থকদের কথা কাটাকাটি থেকে শুরু হয় হাতাহাতি।

পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপস্থিত আনসার সদস্যরা তা নিয়ন্ত্রণ করেন। এর ফলে কোন সিদ্ধান্ত ছাড়াই সভা শেষ হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা এসএম ইমাম রাজি বলেন, এখানে পূজা উদযাপন পরিষদের দুইটি কমিটি রয়েছে। প্রতিদিনই দুই পক্ষ একে অপরের বিরুদ্ধে নালিশ করতে আসে। আবার তারাই আমাকে বলেছে সবাইকে নিয়ে বসে দুই পক্ষকে এক করে দিতে বলেন। সেই লক্ষ্যেই উপজেলায় সভার আয়োজন করা হয়। কিন্তু হট্টগোলের কারণে কোন সিদ্ধান্ত ছাড়াই সভা শেষ করতে হয়।

এই বিষয়ে নগরকান্দা পৌরসভার মেয়র ও পূজা উদযাপন কমিটির সাবেক সভাপতি নিমাই চন্দ্র সরকার জানান, ইউএনও ভালো একটা উদ্যোগ নিয়েছিলেন। কিন্তু সেটি সফল হয়নি। যেটি ঘটেছে তা ন্যাক্কারজনক একটি ঘটনা। বিধান বিশ্বাস ও মনোরঞ্জন বিশ্বাসের সমর্থকদের কথা কাটাকাটি থেকে হাতাহাতিতে লিপ্ত হওয়ায় সভাটি পণ্ড হয়ে যায়।

(ঢাকাটাইমস/০৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :