ঘরে সিঁদ কেটে শিশু চুরি, ৩০ ঘণ্টা পর উদ্ধার

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২২, ২১:৫০

পটুয়াখালীর বাউফল উপজেলায় বসতঘরের সিঁদ কেটে রিসান (৬) নামে এক শিশু চুরির ৩০ ঘণ্টা পর উদ্ধার করেছে পুলিশ। শনিবার রাতে উপজেলার কাছিপাড়া ইউনিয়নের কারখানা গ্রামে এ চুরির ঘটনা ঘটলে পুলিশ রবিবার বিকাল ৫টায় বাকেরগঞ্জ উপজেলা থেকে শিশুটিকে উদ্ধার করে।

এ সময় গ্রেপ্তার করা হয় জাকির হোসেন নামে একজনকে। রিসান ওই গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

হাবিবুর রহমান তার ছেলে ও স্ত্রী নিয়ে কারখানা গ্রামের বাসিন্দা শ্বশুর কুদ্দুস আকনের বাড়িতে বসবাস করতেন। শনিবার রাতে প্রতিদিনের মত স্ত্রী-সন্তানদের নিয়ে খাওয়া-দাওয়া শেষে ঘুমিয়ে পড়েন। রাত সোয়া ১১টার দিকে হাবিবুর রহমানের ঘুম ভাঙলে দেখেন পাশে রিসান নেই। ঘরে আলো জ্বালিয়ে দেখেন ঘরে সিঁদ কাটা। এরপর পুলিশে খবর দিলে ওই রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য হাবিব মেম্বার বলেন, শিশুটির পরিবারের সঙ্গে জাকির হোসেন নামে একজনের ব্যবসায়িক লেনদেন আছে। দীর্ঘদিন ধরে জাকির হোসেনের টাকা শিশু রিসানের পরিবার পরিশোধ না করায় ক্রোধের বশবর্তী হয়ে জাকির শিশুটিকে চুরি করে।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, শিশুটিকে পাশের উপজেলা বাকেরগঞ্জ উপজেলার দুর্গাপাশা ইউনিয়নের পাটকাঠি খেয়াঘাট এলাকা থেকে উদ্ধার করা হয়েছে। এ সময় আটক করা হয় অভিযুক্ত জাকির নামে এক ব্যক্তিকে।

(ঢাকাটাইমস/০৭আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :