সীতাকুণ্ডে ২ হাজার লিটার টিসিবির সয়াবিন তেল উদ্ধার, আটক ১

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২২, ২১:৫৮

চট্টগ্রামের সীতাকুণ্ডের জোড়ামতল কাঁচা বাজারে অভিযান চালিয়ে মাসুদ নামের এক ব্যবসায়ীর দোকান থেকে ২ হাজার লিটার সয়াবিন তেল জব্দ করা হয়েছে।

রবিবার বিকাল সাড়ে ৫টায় সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জোড়ামতল কাঁচা বাজারের মাসুদ স্টোরে দুই দফায় অভিযান পরিচালনা করেন সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ শাহাদাত হোসেন। এই সময় মাসুদ স্টোর হতে টিসিবির মাধ্যমে বিক্রয়যোগ্য প্রায় ২ হাজার লিটার সয়াবিন তেল এবং ১০০টি খালি বোতল জব্দ করা হয়েছে।

মোড়ক পরিবর্তন করে অবৈধ উপায়ে টিসিবি পণ্য মজুদ ও বিক্রয় করায় মাসুদ স্টোরের স্বত্বাধিকারীরা মোহাম্মদ মাসুদকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা জরিমানা করা হয়।

সীতাকুণ্ড উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হোসেন বলেন, শোকের মাস আগস্টে সরকার সারাদেশে নিম্ন আয়ের ১ কোটি পরিবারকে টিসিবির মাধ্যমে স্বল্পমূল্যে বিভিন্ন পণ্যসামগ্রী বিতরণ করছে। টিসিবি কর্তৃক বিতরণকৃত পণ্য সামগ্রী এক অসাধু ডিলারের কাছ থেকে ক্রয় করে বোতল পরিবর্তন করে খুচরা বাজারে বিক্রয় করা হচ্ছে, এমন গোপন তথ্যের ভিত্তিতে রবিবার সীতাকুণ্ড উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জোড়ামতল কাঁচা বাজারের মাসুদ স্টোরে অভিযান পরিচালনা করা হয়।

(ঢাকাটাইমস/৭আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :