শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে: মায়া

নিজস্ব প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ০৭ আগস্ট ২০২২, ২২:০৪

আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। তিনি বলেছেন, শেখ হাসিনাকে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে।

রবিবার জাতীয় প্রেসক্লাবে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদ আয়োজিত বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯২তম জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বেগম মুজিবের প্রতি সত্যিকার অর্থে শ্রদ্ধাবোধ তখনই হবে আমরা যদি ঐক্যবদ্ধভাবে জননেত্রী শেখ হাসিনার সঙ্গে কাজ করি। সব ষড়যন্ত্র মোকাবিলা করে আগামী জাতীয় নির্বাচনে আমরা শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে টানা চতুর্থবারের মতো প্রধানমন্ত্রী করতে হবে। আজকে এটাই হবে শপথ।

মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, এখন‌ চারিদিকে ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্রকারীরা ১৯ বার শেখ হাসিনাকে হত্যা করার চেষ্টা করেছে। আল্লাহর রহমতে তিনি এখনো বেঁচে আছেন। শেখ হাসিনাকে হত্যা করে দেশের ইতিহাস তারা আবার পাকিস্তানি কায়দায় ফিরিয়ে নিতে চেয়েছিল। বিএনপি ও জামায়াত-শিবিররা আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। তারা বারবার বিভিন্ন ভাবে দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্তের মধ্য দিয়ে শেখ হাসিনার সরকারকে উৎখাত করতে চায়।

তিনি বলেন, অপশক্তি যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে। আর যেন বাংলাদেশে কোনো হত্যাকাণ্ড করতে না পারে তার জন্য সজাগ থাকতে হবে। এছাড়া ঐক্যবদ্ধভাবে লড়াইয়ের মধ্য দিয়ে অপশক্তিকে আমরা উৎখাত করব।

এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রাজনৈতিক জীবনে শেখ ফজিলাতুন্নেছা মুজিবের নানা অবদানের কথা তুলে ধরে মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও দর্শনকে পেছন থেকে প্রেরণা দিয়েছেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব। ৭ মার্চের ভাষণের পেছনে তার প্রেরণাটাই ছিল উল্লেখযোগ্য।

বিশেষ অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি আগস্ট মাসেই কলঙ্ক জনক৷ হত্যাকাণ্ড সংঘটিত করে ছিল। বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে বিএনপি নামক দলটি জন্ম দিয়েছিল জিয়াউর রহমান। এই দলটি আবারো হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতির পায়তারা চালাচ্ছে। ঐক্যবদ্ধভাবে সব অপশক্তিকে প্রতিহত করতে হবে।

আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট বলরাম পোদ্দার, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব পরিষদের সহ-সভাপতি ডা. খালেদা খানম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি মানিক লাল ঘোষ। সভা পরিচালনা করেন সংঠনের সাধারণ সম্পাদক আবদুস সালাম মৃধা।

ঢাকাটাইমস/০৭আগস্ট/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

বাংলাদেশে একদিন গণতন্ত্র প্রতিষ্ঠিত হবেই, তখন আ. লীগ থাকবে না: আমিনুল হক

উপজেলা নির্বাচন ঘিরে তৃণমূল আ.লীগে বাড়ছে দ্বন্দ্ব

সরকারের এমপিরা ঘোষণা দিয়ে লুটপাট শুরু করেছে: এবি পার্টি

বদরের চেতনায় লড়াই অব্যাহত রাখার আহ্বান ছাত্রশিবির সভাপতির

আন্দোলনে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান ফখরুলের

বিএনপির ভারত বিরোধিতা মানুষের কষ্ট বাড়ানোর নতুন সংস্করণ: নাছিম

ভোট ডাকাত সরকারকে সমর্থনকারী দেশের পণ্য বর্জন ন্যায়সঙ্গত: রিজভী

১১ মামলায় আগাম জামিন পেলেন বিএনপি নেতা বকুল

বর্তমান সরকার ভারতের অনুগ্রহে ক্ষমতায় বসে আছে: সাকি

জিয়াউর রহমান উগ্র-সাম্প্রদায়িক গোষ্ঠীকে রাজনীতিতে প্রতিষ্ঠিত করে: ওবায়দুল কাদের

এই বিভাগের সব খবর

শিরোনাম :