বাগেরহাটে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উদযাপন

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ আগস্ট ২০২২, ১২:২৪ | প্রকাশিত : ০৮ আগস্ট ২০২২, ১০:১৯

বাগেরহাটে নানা আয়োজনে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের জন্মবার্ষিকী উদযাপন করেছে জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন। সোমবার সকাল আটটায় শহরের রেলরোড়ের জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের প্রতিকৃতিতে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে আওয়ামী লীগ।

পরে দলের অঙ্গ সংগঠন যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ ও স্বেচ্ছাসেবক লীগ ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করে। জন্মদিন উপলক্ষে রয়েছে কেক কাটা, দোয়া মাহফিল ও আলোচনা সভা।

বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের যে জীবন দর্শন তা রাজনীতিতে আসা এই প্রজন্মের জন্য অনুপ্রেরণা। তার দর্শন মেনে চললে আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন আগামীতে আরও শক্তিশালী হবে মনে করেন দলের নেতারা।

এসময়ে বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র খান হাবিবুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সীতা রাণী দেবনাথ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শরীফা খানম, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক খান আবু বক্কর, জেলা ছাত্রলীগের সভাপতি মনির হোসেন, সাধারণ সম্পাদক সরদার নাহিয়ান আল সুলতান ওশানসহ দলের কয়েকশ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৮আগস্ট/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :