নরসিংদীতে ইজিবাইকচালক হত্যার আসামিসহ গ্রেপ্তার ৫

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ আগস্ট ২০২২, ২১:৩০

নরসিংদীতে পৃথক পৃথক অভিযানে স্বপন মিয়া (৩৫) নামে চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় দুই আসামিসহ ইজিবাইক ছিনতাইকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার দুপুরে নরসিংদীর পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এই তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান ও অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো. আল আমিন।

এর আগে রবিবার জেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে থানা ও গোয়েন্দা শাখা পুলিশ।

চালক স্বপন মিয়া হত্যার ঘটনায় গ্রেপ্তার দুজন হলেন- মনোহরদী থানার পূর্ব ডোমনমারা গ্রামের নাঈম মিয়া (২২) ও পশ্চিম বীরগাঁও গ্রামের জাকির হোসেন (২৫)।

অপরদিকে গ্রেপ্তার ইজিবাইক ছিনতাইকারী চক্রের ৫ জন হলো- নারায়ণগঞ্জের সোনারগাঁও থানার সাদিপুর গ্রামের আরিফ মিয়া (২৮), মিম ইসলাম (২৬), রুবেল মিয়া (৩০), কোনাবাড়ি গ্রামের রিপন মিয়া (৩৩) ও বন্দর থানার গুকলদাসের বাগ এলাকার আনোয়ার হোসেন (৩৮)।

অতিরিক্ত পুলিশ সুপার জানান, গত বৃহস্পতিবার সকালে মনোহরদীর পূর্ব ডোমনমারা গ্রামের একটি পুকুর থেকে স্বপন মিয়া নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করে পুলিশ। পরে আধুনিক তথ্যপ্রযুক্তির সহায়তায় এই হত্যার ঘটনায় জড়িত নাঈম মিয়া ও জাকির হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা ইজিবাইক ছিনতাইয়ের জন্য চালক স্বপন মিয়াকে হত্যা করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়।

(ঢাকাটাইমস/০৮আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :