পুলিশের সঙ্গে তর্কাতর্কি, তাই বলে নিজের মোটরসাইকেলে অগ্নিসংযোগ!

অনলাইন ডেস্ক
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২২, ০২:৩২

রাজশাহী নগরীতে পুলিশের সঙ্গে তর্কাতর্কির জের ধরে এক যুবক নিজের মোটরাইকেলে আগুন ধরিয়ে ধরেছেন। মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চাওয়ায় কথা কাটাকাটির মধ্যে এ ঘটনা ওই যুবক নিজের মোটরসাইকেলে আগুন দেন।

সোমবার দুপুরে নগরীর হড়গ্রাম এলাকায় এই ঘটনা ঘটে। কাশিয়াডাঙ্গা থানার এসআই মৌসুমী আক্তার এ খবর জানিয়েছেন।

আশিক আলী (৩০) নামে এই যুবকটি নগরীর কাশিয়াডাঙ্গার কাঁঠালবাড়িয়া হাড়ভাঙ্গা এলাকার আসাদ আলীর ছেলে।

পুলিশ জানায়, হড়গ্রাম বাজারে রুটিন দায়িত্বে ছিলেন রাজশাহী নগর পুলিশের ট্রাফিক সার্জেন্ট আব্দুল কাইয়ুম। দুপুর পৌনে ২টার দিকে আরও দুই আরোহীসহ আশিক আলী ওই এলাকা অতিক্রম করছিল। চেকপোস্টে সার্জেন্ট তাদের আটকে দেন। কাগজপত্র দেখতে চাইলে আপত্তি জানান মোটরসাইকেল আরোহী। চাবি নিতে চাইলেও বাধা দেন।

পুলিশ আশিক আলীকে আটক করলেও পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়।

এসআই মৌসুমী আক্তার জানান, এসব নিয়ে বাকবিতণ্ডার এক পর্যায়ে নিজের মোটরসাইকেলে আগুন দেন আশিক আলী।

ওই সময় কোর্ট রেলওয়ে স্টেশন এলাকায় টহল দায়িত্বে ছিলেন মৌসুমী আক্তার। খবর পেয়ে তিনি সেখানে যান।

মৌসুমী আক্তার জানান, একে তো মোটরসাইকেলে তিনজন আরোহী ছিলেন। তার ওপর তাদের কারও মাথায় হেলমেট ছিল না। সঙ্গে মোটরসাইকেলটির কাগজপত্রও নেই।

তিনি বলেন, চেক পোস্টে মোটরসাইকেলটি আটকে মামলা দিতে চেয়েছিলেন ট্রাফিক সার্জেন্ট। এক পর্যায়ে তাকে কাগজপত্র এনে দেখানোর শর্ত দেওয়া হয়েছিল। কিন্তু তিনি সেই সুযোগ না নিয়ে নিজেই মোটরসাইকেলে আগুন দেন।

মৌসুমী জানান, ঘটনাস্থল নগরীর রাজপাড়া থানা পুলিশের আওতাধীন। আগুনে পুড়ে যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করে রাজপাড়া থানায় নেওয়া হয়েছে।

এই ঘটনায় মোটরসাইকেল আরোহী আশিক আলীকেও জিজ্ঞাসাবাদের জন্য নগর ট্রাফিক পুলিশের হেফাজতে নেওয়া হয়; পরে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

নগর পুলিশের উপপুলিশ কমিশনার (ট্রাফিক) অনির্বান চাকমা বলেন, ঘটনার পর মোটরসাইকেল আরোহী আশিক আলীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এছাড়া তার বাবার সঙ্গে কথা বলা হয়েছে।

তিনি বলেন, সম্প্রতি একটি ব্যবসায় মোটা অংকের আর্থিক ক্ষতির শিকার হন আশিক আলী। এ নিয়ে তিনি মানসিকভাবে বিপর্যস্ত ছিলেন। এরই মাঝে ট্রাফিক পুলিশ কাগজপত্র না থাকায় তার বিরুদ্ধে মামলা দিতে চেয়েছিলেন। কোনো কিছু বুঝে ওঠার আগেই তিনি এই কাণ্ড ঘটান।

ঢাকাটাইমস,৮আগস্ট,এলএ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :