মেগা প্রজেক্ট থেকে শুরু করে গ্রামগঞ্জেও আ.লীগের হরিলুট চলছে: প্রিন্স

ময়মনসিংহ, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২২, ১৯:৩৫

দেশের মেগা প্রজেক্ট থেকে শুরু করে গ্রামগঞ্জেও আওয়ামী লীগের হরিলুট চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স।

মঙ্গলবার বিকাল ৪টায় হালুয়াঘাট পৌরশহরে নবগঠিত ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

সৈয়দ এমরান সালেহ প্রিন্স আরও বলেন, আওয়ামী সরকারের ব্যর্থতায় দেশ ধ্বংসের দ্বার প্রান্তে। লুটপাট, দুর্নীতি, লুটপাট ও অর্থপাচারে কারণে দেশের অর্থনীতি এখন লণ্ডভণ্ড হয়ে পড়েছে। মেগা প্রজেক্ট থেকে শুরু করে গ্রামগঞ্জে আওয়ামীলীগের হরিলুট চলছে। এতে মানুষ অসহায় ও বিপর্যস্ত হয়ে পড়েছে।

এই অবস্থায় গ্রামের গরিব মানুষকে ঘর দেওয়ার মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে আওয়ামী লীগের লোকজন গরিব ও অসহায় মানুষের কাছ থেকে লাখ লাখ টাকা আত্মসাত করার অভিযোগ উঠেছে।

এ সময় তিনি দলীয় নেতাকর্মীদের উদ্দেশে বলেন, দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে জনপ্রত্যাশা অনুযায়ী সরকার পতন আন্দোলন সফল করতে বিএনপি ও সকল অঙ্গ সংগঠনগুলোকে শক্তিশালী করতে কাজ করছে বিএনপি । অচিরেই সরকার পতন আন্দোলনের দ্বারপ্রান্তে দেশ। তাই এ সরকারের পতনের লক্ষ্যে নেতাকর্মীদের সর্বোচ্চ প্রস্তুতি নিতে হবে।

সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপক এনায়েত উল্লাহ কালাম।

এ সময় উত্তর জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোতাহার হোসেন তালুকদারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক শরীফুল আলম ও এড. ওয়ারেস আলী মামুন।

এ ছাড়াও বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য আবুল বাশার আকন্দ, শাহ নুরুল কবির শাহীন, আহমেদ তাইয়্যেবুর রহমান হিরন, ইয়াসির খান চৌধুরী, অ্যাড.নুরুল হক, মফিজ উদ্দিন প্রমুখ।

সভায় জেলা বিএনপির সদস্য ছাড়াও অঙ্গ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/৯আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :