হাসপাতালে রোগী সেজে গৃহবধূর সোনার চেইন চুরির সময় যুবক আটক

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ আগস্ট ২০২২, ২০:২৫ | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২২, ১৯:৫৫

নওগাঁর আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগী সেজে এক নারী রোগীর গলা থেকে সোনার চেইন চুরি করার সময় হাতেনাতে আটক হয়েছে চোর। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার ভোরে উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সের বারান্দায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, নাটোরের সিংড়া উপজেলার ভোগাবসন্তপুর গ্রামের উত্তম কুমার দাসের স্ত্রী আশা দাস (২২) চিকিৎসার জন্য আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ছিলেন। স্থান সংকটের কারণে তাকে পুরুষ ওয়ার্ড সংলগ্ন বারান্দায় রাখা হয়। মঙ্গলবার ভোরে আশা দাস তার স্বামী ও শিশু মেয়েকে নিয়ে ঘুমিয়ে ছিলেন। এমন সময় ওই স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি থাকা আরেক রোগী উপজেলার পারগুড়নই গ্রামের আফসারের ছেলে সুমন হোসেন (২৭) গৃহবধূর গলা থেকে সোনার চেইন চুরি করে। পরে সে ওই গৃহবধূর সঙ্গে থাকা মেয়ে উপম দাসের (৩) হাতের বালা খুলতে গেলে মেয়েটি চিৎকার দিয়ে উঠে। এ সময় হাসপাতালে থাকা লোকজন ওই চোরকে হতেনাতে আটক করে। পরে তাকে আত্রাই থানা পুলিশে সোপর্দ করা হয়।

আত্রাই উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রোকসানা হ্যাপি বলেন, দু’জনেই হাসপাতালে ভর্তি রোগী ছিলেন। রোগী সুমন চুরি করতে গিয়ে হাতেনাতে ধরা পড়লে তাকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

আত্রাই থানার ওসি মো. তারেকুর রহমান সরকার বলেন, এ ব্যাপারে রোগীর স্বামী উত্তম কুমার দাস বাদি হয়ে আত্রাই থানায় একটি মামলা করেছেন। সুমনকে মঙ্গলবার নওগাঁ জেল হাজতে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/৯আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :