মির্জাপুরে সেই ভাই-বোনের চিকিৎসা সহায়তা দিয়েছে ‘মানবতায় আমরা সংগঠন’

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২২, ২২:৪১

টাঙ্গাইলের মির্জাপুরে গলায় জটিল রোগে আক্রান্ত সহোদর সেই পিন্টু ও নাসরিনের চিকিৎসায় সহায়তা দিয়েছে মির্জাপুরের সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতায় আমরা সংগঠন’।

মঙ্গলবার বিকালে সংগঠনের কর্মী টুটুল চৌধুরীর নেতৃত্বে আরও কয়েকজন কর্মী অসুস্থ পিন্টু ও নাসরিনের বাড়ি উপজেলার পাকুল্যা পূর্বপাড়ায় গিয়ে নগদ টাকা প্রদান করেন। সংগঠনের কর্মী টুটুল চৌধুরী জানান, স্বেচ্ছাসেবী সংগঠন ‘মানবতায় আমারা সংগঠনের’ প্রতিষ্ঠাতা বিশিষ্ট ব্যবসায়ী হংকং শাখা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ লিটন অসুস্থ পিন্টু ও নাসরিনের চিকিৎসা সহায়তার জন্য ১০ হাজার টাকা অনুদান দেন। এছাড়া সাবেক ছাত্রলীগ নেতা সংগঠনের কর্মী বর্তমানে সিঙ্গাপুর প্রবাসী জাকির হোসেন আরও ২ হাজার টাকা দিয়েছেন।

উল্লেখ্য রবিবার সকালে দেশের অন্যতম শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল ঢাকা টাইমসে ‘৪৫ বছর ধরে শরীরে কষ্ট বয়ে বেড়াচ্ছেন ভাই-বোন’ শিরোনামে একটি সচিত্র সংবাদ প্রকাশিত হয়। খবরটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় এবং খবরটি ‘মানবতায় আমরা সংগঠন’ এর প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ লিটনের নজরে আসলে তিনি সহায়তার আশ্বাস দেন। এদিকে, মানবতায় আমরা সংগঠনের পক্ষ থেকে অসহায় ভাই-বোনের চিকিৎসা সহায়তার নগদ অর্থ প্রদান করায় সংগঠনের প্রতিষ্ঠাতা আবুল কালাম আজাদ লিটনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন পিন্টু ও নাসরিনের পরিবার। তাদের বৃদ্ধ বাবা সমেজ উদ্দিন ও মা সাহেদা বেগম আবুল কালাম আজাদ লিটন ও ঢাকা টাইমসের সম্পাদক আরিফুর রহমান দোলন এবং মির্জাপুর প্রতিনিধি জাহাঙ্গীর হোসেনের জন্যও দোয়া করেন। এ সময় তারা তাদের দুই সন্তানের চিকিৎসা সহায়তার জন্য দেশের হৃদয়বান মানুষের সহায়তা চান।

স্বাধীনতাযুদ্ধের ছেলে পিন্টু মিয়া ও তার কয়েক বছর মেয়ে নাসরিন আক্তারের জন্ম হয় কৃষক সমেজ উদ্দিন ও সাহেদা বেগম দম্পতির ঘরে। জন্মের পাঁচ বছর বয়স থেকে গলায় সমস্যা দেখা দেয় তাদের। বয়স বাড়ার সঙ্গে শারীরিক সমস্যাও বাড়তে থাকে। চিকিৎসার অভাবে দীর্ঘ ৪৫ বছর ধরে শরীরে বয়ে বেড়ানো কষ্ট এখন ভয়ানক আকার ধারণ করেছে। প্রাথমিকভাবে তাদের দেখে চিকিৎসকরা বলছেন, থাইরয়েড বা গলগন্ড রোগ থেকে এ সমস্যা হয়েছে। সময় মতো সঠিক চিকিৎসা না পাওয়ায় রোগটি ভয়াবহ আকার ধারণ করেছে। দুই ভাই-বোনের বাড়ি টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা পূর্বপাড়া গ্রামে। অসহায় দুই ভাই বোনের চিকিৎসা সহায়তায় অর্থ পাঠাতে পারেন তাদের বৃদ্ধ বাবার বিকাশ নম্বরে; ০১৯৮৩০৭৪৯৭৩।

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :