কামরাঙ্গীরচরে সাংবাদিকের ওপর হামলায় এসআই বরখাস্ত, আটক ২

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৯ আগস্ট ২০২২, ২৩:০১ | প্রকাশিত : ০৯ আগস্ট ২০২২, ২২:৪৯

রাজধানীর কামরাঙ্গীরচরে সংবাদ সংগ্রহের সময় দুই সাংবাদিক হামলার শিকার হয়েছেন। মঙ্গলবার বিকালের এসপিএ ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতালে এ ঘটনা ঘটে। হামলায় জড়িতের অভিযোগে পুলিশের এক কর্মকর্তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। আটক করা হয়েছে হাসপাতালটির মালিকসহ দুজনকে।

আহতরা হলেন ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জ্যেষ্ঠ প্রতিবেদক হাসান মিসবাহ ও ক্যামেরা পারসন সাজু মিয়া। তারা জানান, হাসপাতাল কর্তৃপক্ষ ও কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) মিলন হোসেন তাদের ওপর হামলা করেন এবং প্রায় দুই ঘণ্টা আটকে রাখে। এছাড়া তাদের ক্যামেরা ভাঙচুর করা হয় এবং ছিনিয়ে নেওয়া হয় মোবাইল ফোন ও টেলিভিশনের স্টিকারযুক্ত গাড়ি।

হামলার শিকার সাংবাদিক হাসান মিসবাহ জানান, চিকিৎসা ব্যবস্থায় অব্যবস্থাপনা সংক্রান্ত সংবাদ সংগ্রহ করতে গেলে তাদের ওপর এ হামলা হয়। এ সময় এসপিএ ডায়াগনস্টিক সেন্টার কর্তৃপক্ষের যুক্ত হয়ে পুলিশের এসআই মিলন হোসেন তাদের গায়ে হাত তোলেন। মারধরের খবর পেয়ে কামরাঙ্গীরচর থানা থেকে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে তাকে ও সাজুকে উদ্ধার করে।

মেসবাহ বলেন, ‘কামরাঙ্গীরচরে এসপিএ ক্লিনিকটিতে একজন ভুয়া চিকিৎসক বসেন। তিনি বিএমডিসির যে নম্বর ব্যবহার করেন সেটি ভুয়া বলে আমাদের কাছে তথ্য ছিল। সেই তথ্যের ভিত্তিতে আমরা সেখানে যাই এবং ক্লিনিকটির মালিক ওসমানের সাক্ষাৎকার নিতে শুরু করি। এর একপর্যায়ে ১৫-২০ জন লোক ডেকে ওসমান হামলা শুরু করেন।’

ঘটনার সময় এসআই মিলনের জড়িত থাকার বিষয়টি প্রতীয়মান হওয়ায় তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে বলে জানিয়েছেন কামরাঙ্গীরচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান।

ওসি বলেন, ‘এ ঘটনায় জড়িত দুই হামলাকারীকে আটক করা হয়েছে। সাংবাদিকদের মারধর করার অভিযোগে এসআই মিলন হোসেনকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।’

(ঢাকাটাইমস/০৯আগস্ট/কেএম)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

গণমাধ্যম এর সর্বশেষ

জাতির অর্জনের চিত্র ঠিকভাবে প্রকাশ গণমাধ্যমের দায়িত্ব: তথ্যমন্ত্রী

চবিতে ছাত্রলীগ কর্মীর জন্মদিনের অনুষ্ঠানে না যাওয়ায় সাংবাদিককে ‘মারধর’

মাহমুদুর রহমানের বিরুদ্ধে গাইবান্ধায় পরোয়ানা জারি

ডুজার সেরা রিপোর্টারের পুরস্কার পেলেন আসিফ ও আমজাদ

আরআরএফ'র নতুন সভাপতি বাদল, সম্পাদক বাবলু

প্রেসক্লাবের নামে মেট্রোরেল স্টেশন স্থাপনের দাবি সাংবাদিকদের

তিন বছরের ‘দুদক মিডিয়া অ্যাওয়ার্ড’ একসঙ্গে দেওয়া হচ্ছে, অনুসন্ধানী প্রতিবেদন আহ্বান

ঢাবি সাংবাদিক সমিতির ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

এনইউজের রংপুর জেলা কমিটিতে সভাপতি রেজাউল, সম্পাদক মাজহারুল

ডিআরইউর লাইব্রেরিতে বই উপহার দিলেন পিআইবি মহাপরিচালক

এই বিভাগের সব খবর

শিরোনাম :