৪৮ বলে বিজয়ের ফিফটি, ১০০ পেরোল বাংলাদেশ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ আগস্ট ২০২২, ১৫:১৭ | প্রকাশিত : ১০ আগস্ট ২০২২, ১৪:৪১

হোয়াইটওয়াশ রক্ষার মিশনে খেলতে নেমে হঠাৎ তিন উইকেট হারিয়ে চাপে পড়েছিলো সফররত বাংলাদেশ। আর এরমধ্যেই ব্যক্তিগত অর্ধশতক পূর্ণ করলেন ওপেনার এনামুল হক বিজয়। আর দলীয় স্কোর একশ ঘর অতিক্রম করল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩ উইকেটে ১১৯ রান তুলেছে টাইগাররা।

ম্যাচের শুরুতে টস জিতে বাংলাদেশকে ব্যাট করার আমন্ত্রণ জানান জিম্বাবুইয়ান দলনেতা সিকান্দার রাজা। ব্যাট হাতে শুরুটা ভালোই ছিল বাংলাদেশের। কিন্তু ভুল বোঝাবুঝিতে রান আউট হয়ে ফিরেছেন তামিম ইকবাল খান। আউট হওয়ার আগে করেন ১৯ রান। পরের ওভারে শূন্যরানে সাজঘরে ফেরেন নাজমুল হাসান শান্ত ও মুশফিকুর রহিম।

চতুর্থ উইকেটে বড় জুটি গড়ায় আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন ওপেনার এনামুল হক বিজয় এবং দলের অভিজ্ঞ ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ।

বাংলাদেশ একাদশ:

তামিম ইকবাল (অধিনায়ক), এনামুল হক বিজয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, এবাদত হোসেন ও হাসান মাহমুদ।

জিম্বাবুয়ে একাদশ:

তাদিওয়ানশে মারুমানি, তাকুওয়ানশে কাইতানো, ইনোসেন্ট কায়া, ওয়েসলে ম্যাধভের, সিকান্দার রাজা(অধিনায়ক), ক্লাইভ মাদান্দে, টনি মুনোঙ্গা, ব্র্যাড ইভান্স, লুক জংউই, ভিক্টর নিয়োচি ও রিচার্ড এনগারাভা।

(ঢাকাটাইমস/১০আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :