‘লাল সিং চাড্ডা’ থেকে কত কোটি করে নিলেন আমির-কারিনা?

বিনোদন ডেস্ক
| আপডেট : ১০ আগস্ট ২০২২, ১৬:৫১ | প্রকাশিত : ১০ আগস্ট ২০২২, ১৬:৪২

চার বছর পর পর্দায় আসছেন বলিউডের ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। বৃহস্পতিবার ভারতজুড়ে মুক্তি পাচ্ছে তার অভিনীত নতুন সিনেমা ‘লাল সিং চাড্ডা’। তিনি এ সিনেমার সহ-প্রযোজকও। ‘লাল সিং চাড্ডা’য় আমির খানের নায়িকা কারিনা কাপুর খান।

দর্শকের জানার আগ্রহ, বিগ বাজেটের এই সিনেমা থেকে কত পারিশ্রমিক নিচ্ছেন আমির খান এবং কারিনা? ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, লাল সিং চাড্ডায় অভিনয়ের জন্য আমির খান নিয়েছেন ৫০ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যা ৫৯ কোটি ৫০ লাখ টাকার সমান।

এছাড়া সহ-প্রযোজক হিসেবে সিনেমার মুনাফা তো মিস্টার পারফেকশনিস্ট পাবেনই। অন্যদিকে, কারিনাকে পারিশ্রমিক হিসেবে দেওয়া হয়েছে ৮ কোটি রুপি। বাংলাদেশি মুদ্রায় যা সাড়ে ৯ কোটির একটু বেশি। এই সিনেমায় মনপ্রিত কৌর চাড্ডার ভূমিকায় অবতীর্ণ হবেন কারিনা।

‘লাল সিং চাড্ডা’ পরিচালনা করেছেন অদ্বৈত চন্দন। হলিউডের অস্কারজয়ী সিনেমা ‘ফরেস্ট গাম্প’-এর হিন্দি সংস্করণ এটি। তবে রিমেক হলেও আদ্যোপান্ত ভারতের প্রেক্ষাপটে লেখা হয়েছে এই সিনেমার কাহিনি। ভারতের বেশ কিছু গুরুত্বপূর্ণ রাজনৈতিক ঘটনা এবং তার পট পরিবর্তন ধরা দেবে এখানে।

এই সিনেমায় উঠে আসবে ৯২-এর বাবরি মসজিদ ধ্বংসের কাহিনির পাশাপাশি গুজরাটের মুখ্যমন্ত্রী থেকে দেশের প্রধানমন্ত্রী পদে নরেন্দ্র মোদির উত্থানের গল্প। নয়ের দশক থেকে বর্তমান রাজনৈতিক পরিস্থিতির পরিবর্তিত রূপের আদলেই সাজানো হয়েছে ছবির চিত্রনাট্য।

(ঢাকা টাইমস/১০ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :