ময়মনসিংহে বিএনপি নেতার জুয়ার আসর থেকে ৯ জন গ্রেপ্তার

ময়মনসিংহ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০২২, ১৮:১৫

ময়মনসিংহে জুয়ার আসর থেকে বিএনপি নেতা মো. দুলাল শেখ ওরফে ভাঙ্গারী দুলাল (৫৫)-সহ ৯ জুয়ারিকে গ্রেপ্তার করেছে কোতয়ালি মডেল থানা-পুলিশ।

এ নিয়ে মহানগর বিএনপির ভেতরে-বাইরে মিশ্রপ্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

বুধবার বিকালে জুয়া আইনের মামলায় গ্রেপ্তারকৃতদেরকে ময়মনসিংহের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে মঙ্গলবার (৮ আগস্ট) দিবাগত রাত দেড়টায় নগরীর বাউন্ডারী রোড এলাকার রেলক্রসিং সংলগ্ন একটি বাসায় জুয়ার আসর থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেছেন কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

জুয়াড়িরা হলেন, দুলাল শেখ, শফিকুল ইসলাম, মাসুদ মিয়া, মনসুরুল মান্নান, তোবারক হোসেন, জাহাঙ্গীর, আবুল হোসেন, সিরাজুল ইসলাম ও কামাল হোসেন।

বিএনপি নেতা দুলাল শেখ ওরফে ভাঙ্গারী দুলাল মহানগর বিএনপির সদস্য এবং নগরীর ৭নং ওয়ার্ড বিএনপির সাবেক সাধারন সম্পাদক বলে জানিয়েছে বিএনপির একাধিক সূত্র।

স্থানীয় বাসিন্দারা জানান, দীর্ঘদিন ধরে জুয়ার আসর চালিয়ে আসছিল ভাঙ্গারী দুলাল। তিনি বিএনপি নেতা হলেও তার মেয়ের জামাই ইয়াসিন আরাফাত খোকন আনন্দমোহন কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক। এই সুবাদে দীর্ঘদিন ধরে তিনি প্রভাব বিস্তার করে ভাঙ্গারী ব্যবসার আড়ালে নানা ধরনের অপরাধ কার্যক্রম চালিয়ে আসছে।

এদিকে সামাজিক অপরাধ নির্মূলে জুয়ার বিরুদ্ধে কঠোর মিশনে মাঠে নেমেছে কোতিয়ালি মডেল থানা পুলিশ। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (৮ আগস্ট) রাতে সদর উপজেলার ভাবখালী বাজার সংলগ্ন ব্রক্ষপুত্র নদের তীরে অপর একটি জুয়ার আসরে অভিযান চালায় কোতয়ালি পুলিশ।

এ সময় পুলিশের উপস্থিতি আন্দাজ করতে পেরে পালিয়ে যায় জুয়াড়িরা। পরে এলাকাবাসীর উপস্থিতিতে জুয়াড়িদের আস্তানা ঘরটি আগুন দিয়ে পুড়িয়ে দেয় পুলিশ।

এ ঘটনায় স্বস্তি প্রকাশ করে কোতয়ালি থানা-পুলিশের প্রতি কৃতজ্ঞা জ্ঞাপন করেছেন স্থানীয় বাসিন্দারা। তারা জানায়, র্দীঘদিন ধরে এই জুয়ার আসরের কারণে এলাকার উঠতি বয়সের তরুণরাও বিপথগামী হয়ে পড়ছিল।

(ঢাকাটাইমস/১০আগস্ট/এআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :