ঢাকাটাইমসের সংবাদে আকলিমা-ফাতেমার পাশে এবার ‘অতন্দ্র ফাউন্ডেশন’

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ আগস্ট ২০২২, ২১:৫৩

অভাবের সংসারে টিকে থাকতে অল্প বয়সেই সংসারের ঘানি টানতে বাবার পাশে দাঁড়ানো সেই দুই বোন আকলিমা ও ফাতেমার পাশে দাঁড়িয়েছে স্কুল কর্তৃপক্ষ। ওই দুই বোন গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর রেসিডেনশিয়াল পাবলিক স্কুলের শিক্ষার্থী।

দুই বোনের জীবন যুদ্ধ নিয়ে ৩০ জুলাই দেশের শীর্ষস্থানীয় সংবাদ মাধ্যম দৈনিক ঢাকা টাইমস ও ঢাকাটাইমস২৪.কমে 'সংসারের ঘানি টানায় বাবার পাশে দুই বোন' শিরোনামে একটি সংবাদ প্রকাশ হয়। সংবাদটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। নজরে আসে অতন্দ্র ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যদের। পরে বুধবার দুপুরে স্বেচ্ছাসেবী ফাউন্ডেশন সদস্যরা উপজেলার সফিপুর রেসিডেনশিয়াল পাবলিক স্কুলের শিক্ষার্থী আকলিমা ও ফাতেমাকে পড়ালেখার জন্য প্রয়োজনীয় সরঞ্জাম, বইপত্র, খাতা, কলম, জ্যামিতি বক্সসহ স্কুলব্যাগ উপহার দেন।

এসময় উপস্থিত ছিলেন- সফিপুর রেসিডেনশিয়াল পাবলিক স্কুলের পরিচালক আকলিমা খাতুন, বিদ্যালয়ের শিক্ষক ও স্বেচ্ছাসেবী অতন্দ্র ফাউন্ডেশনের সদস্যরা।

অতন্দ্র ফাউন্ডেশনের সদস্য মেহেদী হাসান মিলন ও সৌরভ হোসাইন জানান, আমরা সামাজিক যোগাযোগমাধ্যমে জানতে পারি আকলিমা ও ফাতেমা নামে এই দুই বোনের গল্প। বিষয়টি দেখে আমাদের মনে হলো ওদের পাশে দাঁড়ানোর। ওরাই আগামী দিনের গৌরব হবে।

(ঢাকাটাইমস/১০আগস্ট/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :