জমি বিক্রির টাকা চাওয়ায় বৃদ্ধ মাকে ছেলের মারধর

প্রকাশ | ১১ আগস্ট ২০২২, ১০:৪৩ | আপডেট: ১১ আগস্ট ২০২২, ১১:১৮

নিজস্ব প্রতিবেদক, সুনামগঞ্জ

সুনামগঞ্জে জমি বিক্রির টাকা চাওয়া বৃদ্ধ মাকে মেরে গুরুতর আহত করেছেন তার ছেলে, পুত্রবধূ ও নাতি। এ ঘটনায় গুরুতর আহত সায়েদা খাতুন (৭০) থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। বর্তমানে তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

মঙ্গলবার বিকেলে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় উত্তর বড়দল ইউনিয়নের গুটিলা গ্রামে এ ঘটনা ঘটে। পরে সায়েদা খাতুন বাদী হয়ে বুধবার দুপুরে ছেলে সাইকুল, পুত্রবধূ ফুলবানু ও নাতি মামুন মিয়া এবং সাইকুলের শ্যালক কাউছারসহ চারজনকে অভিযুক্ত করে তাহিরপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

তাহিরপুর থানার এসআই শাহাদাৎ হোসেন ঢাকাটাইমসকে এ বিষয়ে লিখিত অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আহত বৃদ্ধ সায়েদা খাতুনের জামাতা আব্দুল আলিম জানান, আমার শ্বশুরের কোনো সম্পত্তি ছিল না। শাশুড়ি তার বাবার সম্পত্তি এনেছিলেন। ওই সম্পত্তি তার ছেলে সাইকুল ইসলামের কাছে দুই লাখ টাকায় দলিল মূলে বিক্রি করেছিলেন। ওই টাকা চাইতে গেলে তার ছেলে সাইকুল, নাতি মামুন ও পুত্রবধূ ফুলবানু লোহার রড, লাঠি দিয়ে সায়েদা খাতুনকে মারধর করে। এসময় তিনি অজ্ঞান হয়ে যান।

পরে সায়েদা খাতুনের দ্বিতীয় ছেলে হাইকুল ইসলাম তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে বাদাঘাট বাজারে প্রাথমিক চিকিৎসা দিয়ে সন্ধ্যায় তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: মির্জা রিয়াদ হাসান বলেন, আহত বৃদ্ধা সায়েদা খাতুন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শরীর ও হাত এবং পায়ে অনেক আঘাত রয়েছে। 

(ঢাকাটাইমস/১১আগস্ট/এসএম)