পরীমনির ‘রাজ্যে’ দেখা পাবেন নতুন অতিথির, কে সে?

প্রকাশ | ১১ আগস্ট ২০২২, ১০:৪৯ | আপডেট: ১১ আগস্ট ২০২২, ১১:২১

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস

সন্তান জন্মের কয়েক ঘণ্টা বাদেই তার ছবি প্রকাশ করলেন চিত্রনায়িকা পরীমনি। বৃহস্পতিবার ১০টার দিকে অভিনেত্রী তার ব্যক্তিগত ফেসবুক পেজে ছেলের সঙ্গে তার একটি ছবি প্রকাশ করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, পরীমনি শুয়ে আছেন। তার চোখে চশমা। বুকের ওপর শুইয়ে রেখেছেন তার আদরের মানিককে।

ছবি প্রকাশের পাশাপাশি পুত্রসন্তানের নামও উল্লেখ করেছেন পরীমনি। ক্যাপশনে লিখেছেন, ‘শাহীম মুহাম্মদ রাজ্য। তুমি পৃথিবীর জন্য আলোর বাহক হও। অভিনন্দ তোমাকে, আমাদের রাজপুত্র।’ পোস্টটি তিনি স্বামী শরীফুল রাজকে মেনশন করেছেন। অর্থাৎ, পরীমনির পোস্ট থেকে জানা যাচ্ছে যে, তিনি ছেলের নাম রেখেছেন শাহীম মুহাম্মদ রাজ্য।

স্বামীর শরীফুল ইসলাম রাজের সঙ্গে মিলিয়ে ছেলের নাম যে রাজ্য রেখেছেন পরীমনি, এমন গুঞ্জন বুধবার থেকেই শোনা যাচ্ছিল। অবশেষে অভিনেত্রীর পোস্টের মাধ্যমে সেই গুঞ্জন সত্য প্রমাণিত হলো। পোস্টের নিচে অনেকেই রাজ-পরী এবং তার ছেলের জন্য শুভকামনা জানিয়েছেন।

বুধবার বিকালে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন পরীমনি। ঢাকা টাইমসকে এ খবর নিশ্চিত করেন তার স্বামী শরীফুল রাজ। পরে ফেসবুকে পোস্ট দিয়েও রাজ সুখবরটি তার অনুরাগীদের সঙ্গে শেয়ার করেন। ওই পোস্টে রাজ লেখেন, ‘আলহামদুলিল্লাহ, কনগ্রাচুলেশনস মাই ডেয়ার ওয়াইফ পরীমনি। ইটস আ বেবি বয়।’

গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেছিলেন পরীমনি ও রাজ। সে খবর পরীমনি প্রকাশ করেন চলতি বছরের ১০ জানুয়ারি। একইসঙ্গে নায়িকা জানান, তিনি রাজের সন্তানের মা হতে চলেছেন। অবশেষে এসে গেল পরিবারের সেই ছোট্ট সদস্য।

(ঢাকা টাইমস/১১ আগস্ট/এএইচ)