আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলা কাটা মরদেহ উদ্ধার

প্রকাশ | ১১ আগস্ট ২০২২, ১১:৫৭ | আপডেট: ১১ আগস্ট ২০২২, ১৪:৫৪

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেল থেকে সদ্য এমবিবিএস পাস করা জান্নাতুল নাঈম সিদ্দীক (২৭) নামে একজন নারী চিকিৎসকের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার রাত সাড়ে ৯টার দিকে পান্থপথে ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের একটি আবাসিক হোটেল থেকে ওই নারী চিকিৎসকের মরদেহ উদ্ধার করা হয়।
জান্নাতুল মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ থেকে এমবিবিএস পাস করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্ত্রী ও গাইনি বিষয়ে একটি কোর্সে অধ্যয়নরত ছিলেন।

পুলিশ সূত্রে জানা গেছে, জান্নাতুল স্বামী-স্ত্রী পরিচয়ে ওই আবাসিক হোটেলে রেজাউল করিম রেজা নামের এক ব্যক্তির সঙ্গে উঠেছিলেন। এরপর রাতে পুলিশকে খবর দিলে হোটেলটির চতুর্থ তলার ৩০৫ নম্বর কক্ষের বিছানার ওপর থেকে ছুরিকাহত ও গলাকাটা অবস্থায় জান্নাতুল নাঈমের মরদেহ উদ্ধার করা হয়। নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি) ঘটনাস্থল পরিদর্শন করে আলামত সংগ্রহ করেছে।

কলাবাগান থানার ডিউটি অফিসার উপপরিদর্শক (এসআই) মিনহাজ উদ্দিন ঢাকা টাইমসকে বলেন, ‘এ ঘটনায় নিহতের বাবা শফিকুল আলম বাদী হয়ে নিহত জান্নাতুলের বয়ফ্রেন্ড রেজাউল করিমকে একমাত্র আসামি করে কলাবাগান থানায় একটি মামলা করেছেন। মামলা নম্বর-১০, তারিখ ১০/০৮/২২ ইং।’

কলাবাগান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন, ‘ঘটনার পরপরই নিহতের পরিবারের সদস্যরা থানায় আসেন। জান্নাতুলের বাবা বাদী হয়ে তার কথিত বয়ফ্রেন্ড রেজাউল করিমকে একমাত্র আসামি করে থানায় একটি মামলা করেছেন। আসামিকে আটক করতে পুলিশের অভিযান শুরু হয়েছে।’

(ঢাকাটাইমস/১১আগস্ট/এমআই/এফএ)