পা ভেঙে হুইল চেয়ারে শিল্পা শেঠি

প্রকাশ | ১১ আগস্ট ২০২২, ১৩:২৮

বিনোদন ডেস্ক

হুইল চেয়ারে বসে ঘুরে বেড়াতে হচ্ছে বলিউড নায়িকা শিল্পা শেঠিকে। শুটিং করতে গিয়ে এমন দশা অভিনেত্রীর। তবে তার মুখে সেই চিরাচরিত হাসিটা রয়েই গেছে। পা ভাঙার পরও হুইল চেয়ারে বসে হাসিমুখে পোজ দিয়েছেন তিনি।

সেই ছবি শেয়ার করে মজা করেই শিল্পা লিখেছেন, ‘ওরা বলল রোল, ক্যামেরা অ্যাকশন, পা ভাঙো। আমি বিষয়টা সিরিয়াসটি নিয়ে ফেলেছি। আপাতত ৬ সপ্তাহের জন্য কাজ থেকে বিরতি। তবে সুস্থ হয়ে দ্রুত কাজে ফিরব। ততদিন পর্যন্ত আমার জন্য প্রার্থনা করুন। প্রার্থনা সবসময়ই কাজে দেয়।’

গত মঙ্গলবার পরিচালক রোহিত শেঠির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ওয়েব সিরিজের শুটিং সেট থেকে একটি ভিডিও পোস্ট করেন শিল্পা। সেখানে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে দেখা যায় তাকে। লেখেন, ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্সের সেটে কখনোই নিস্তেজ কাটে না। একেবারে সেট থেকে তোলা আসল দৃশ্য।’

এদিকে শিল্পা শেঠির পা ভাঙার পোস্টে তার দ্রুত আরোগ্য কামনা করেছেন বহু অনুরাগী। নায়িকার ছোট বোন শমিতা শেঠি কমেন্টে লিখেছেন, ‘আমার মুনকি শক্তিশালী’। শিল্পার দ্রুত সুস্থতা কামনা করেছেন তানিশা মুখোপাধ্যায়, সোফি চৌধুরীসহ আরও অনেক তারকা।

রোহিত শেঠির ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ ওয়েব সিরিজে শিল্পা ছাড়াও দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রা, বিবেক ওবেরয়, ইশা তলওয়ারসহ আরও অনেককেই। আমাজন প্রাইম ভিডিওতে দেখা যাবে এই ওয়েব সিরিজ।

(ঢাকা টাইমস/১১ আগস্ট/এএইচ)