সুহানার সঙ্গে ছোটবেলার মজার স্মৃতি জানালেন অনন্য

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১১ আগস্ট ২০২২, ১৮:০৭

বলিউডের জনপ্রিয় দুই তারকা সন্তান শাহরুখ খানের মেয় সুহানা খান এবং চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা পাণ্ডে। ছোট থেকেই তাদের গলায় গলায় ভাব। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে আরও গাঢ় হয়েছে সেই বন্ধুত্ব। সম্প্রতি এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে ছোটবেলার সেই স্মৃতি ভাগ করে নিলেন অনন্যা।

এই অভিনেত্রী জানিয়েছেন, তার আর সুহানার সম্মিলিত স্বপ্ন ছিল অভিনয়ে আসার। ২০১৯ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’ দিয়ে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন চাঙ্কি পাণ্ডের মেয়ে অনন্যা। অন্যদিকে শাহরুখ-কন্যা সুহানা নেটফ্লিক্স ছবি, ‘দ্য আর্চিস’ দিয়ে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করছেন।

অনন্যা বলেন, ‘আমরা বোনের মতো। দুজনে একই রকম। কিন্তু আমাদের আলাদা আলাদা বৈশিষ্ট্য আছে। একসঙ্গে স্বপ্ন দেখেছিলাম অভিনয়ে আসার। আমি আগে কাজ শুরু করি। সেই অভিজ্ঞতা সুহানার সঙ্গে ভাগ করে নেই। তারপর সুহানাও নিজের জায়গা তৈরি করছে ওর মতো করে।’

অনন্যা জানান, তিনি নিজে ‘ড্রামা কুইন’। নাটকীয় আচরণ তার ছোট থেকেই। অনন্যার কথায়, ‘যখন আমরা ছোট ছিলাম, মারপিট করতাম, আমি সামলাতে পারতাম না। হঠাৎ হঠাৎ খেলা ছেড়ে আমি বলতাম, ‘চলে যাচ্ছি।’ দৌড়ে গিয়েও আবার পাঁচ মিনিটের মধ্যে ফিরে আসতাম। আমি এরকমই। আর সুহানা এখনও কোমল, ওকে সবাই ভালোবাসে।’

অনন্যাকে আগামী দিনে বিজয় দেবেরকোন্ডার বিপরীতে ‘লাইগার’-এ দেখা যাবে। ছবিটি হিন্দি, তেলুগু, তামিল, কন্নড় এবং মালায়ালম ভাষায় প্রেক্ষাগৃহে মুক্তি পাবে আগামী ২৫ আগস্ট। এছাড়াও অনন্যার ঝুলিতে রয়েছে আরও একগুচ্ছ ছবি।

(ঢাকা টাইমস/১১ আগস্ট/এএইচ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :