নতুন ফ্ল্যাট কিনেছেন রানি, কত খরচ পড়ল জানেন?

প্রকাশ | ১২ আগস্ট ২০২২, ১২:১১

বিনোদন ডেস্ক

বলিউডের অন্যতম হিট নায়িকা ছিলেন রানি মুখার্জী। ছিলেন বলা হচ্ছে কারণ, কয়েক বছর ধরে তার সিনেমার সংখ্যা একেবারেই সীমিত। আগে যেখানে বছরে তিন-চারটা করে সিনেমা করতেন এই নায়িকা।

যদিও সিনেমা কমালেও অর্থ বিত্ত বেড়েছে ‘কুছ কুছ হোতা হ্যায়’ নায়িকার। ২০১৪ সাল থেকে বলিউডের এই সময়ের সবচেয়ে ধনী প্রযোজক আদিত্য চোপড়ার স্ত্রী তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, স্বামী এবং একমাত্র মেয়ে আদিরাকে নিয়ে মুম্বাইয়ে আলিশান অ্যাপার্টমেন্টে থাকেন রানি। তা সত্ত্বেও সম্প্রতি মুম্বাইয়েরই খার এলাকায় নতুন একটি ফ্ল্যাট কিনেছেন অভিনেত্রী।

আরব সাগরমুখী এই ফ্ল্যাটে রয়েছে বিলাসবহুল নানা সুবিধা। ২২ চলা বিল্ডিংয়ে ৩৫৪৫ স্কোয়ার ফিট জায়গা নিয়ে রানির ফ্ল্যাটটি। নায়িকা এখানে একাধিক কার পার্কিংয়ের সুযোগ নিতে পারবেন। আছে ফিটনেস স্টুডিও, মক রক ক্লাইম্বিং, স্কাই ওয়াচিং বারান্দা।

এত সুযোগ সুবিধা সম্পন্ন ফ্ল্যাটটি কিনতে কত খসাতে হলো মিসেস আদিত্য চোপড়াকে? খবর বলছে, রানির নতুন ফ্ল্যাটটির দাম পড়েছে ৭ কোটি ১২ লাখ টাকা। অভিনেত্রী রানি যে অঞ্চলে ফ্ল্যাট কিনেছেন, সেখানে সম্পত্তি রয়েছে টাইগার শ্রফ, দিশা পাটানিসহ বহু তারকার।

(ঢাকা টাইমস/১২ আগস্ট/এএইচ)