লক্ষ্মীপুরে বিএনপির সমাবেশে হামলা ও ভাঙচুর

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০২২, ১৮:৫০

লক্ষ্মীপুরে জেলা বিএনপির সমাবেশস্থলে হামলা ও ভাঙচুরের অভিযোগ উঠেছে ছাত্রলীগের বিরুদ্ধে। এসময় সমাবেশস্থলের মঞ্চ ও চেয়ার ভাঙচুর করা হয়। শুক্রবার দুপুরে এ হামলার ঘটনা ঘটে।

এদিকে এ ঘটনায় দুপক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দি সাবু অভিযোগ করে বলেন, এটি ন্যাক্কারজনক ঘটনা। আমার বাসভবনের সামনে সমাবেশের আয়োজন করা হয়েছে। সে অনুষ্ঠানে ছাত্রলীগ হামলা চালিয়েছে। পাশাপাশি বাসভনের দিকেও ইটপাটকেল ছুড়েছে। ছাত্রলীগের সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন জানান, কেন্দ্রীয় বিএনপির কর্মসুচির অংশ হিসেবে জেলা বিএনপির সদস্য সচিব সাহাবুদ্দিন সাবুর বাসভবনের সামনে সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশস্থলে নেতাকর্মীরা জড়ো হচ্ছিলেন। ওই সময় বিনা উস্কানিতে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে ছাত্রলীগের নেতাকর্মীরা সমাবেশস্থলে হামলা চালিয়ে ভাঙচুর করা হয়।

জেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম রকি জানান, বিএনপির নিজেদের কোন্দলে নিজেরাই হামলা চালিয়ে ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর দোষ চাপাচ্ছেন। এই হামলার সঙ্গে ছাত্রলীগের কোনো নেতাকর্মী জড়িত নন। বিকেলে জেলা ছাত্রলীগের উদ্যোগে আয়োজিত বিক্ষোভ ও সমাবেশ পালন করার জন্য ছাত্রলীগের নেতাকমীরা শহরে অবস্থান নেয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. গোলাম মোস্তফা জানান, হামলার বিষয়টি শুনে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। এখন পর্যন্ত কোনো অভিযোগ পাননি বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১২আগস্ট/এসএম)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :