রাতেই ফিরছেন সাকিব, এশিয়া কাপের দল ঘোষণা শনিবার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ আগস্ট ২০২২, ১৯:০১

ওয়েস্ট ইন্ডিজ সফর শেষে ছুটিতে থাকায় জিম্বাবুয়ের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে ছিলেন না দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। জিম্বাবুয়ে সফর শেষে দেশে ফিরেছেন তামিমরা। একই সঙ্গে আজ রাতেই ফিরছেন সাকিবও। আর এরপর আগামীকাল(শনিবার) আসছে এশিয়া কাপের দল ঘোষণা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রটোকল অফিসার ওয়াসিম খানের দেওয়া তথ্যমতে, শুক্রবার দিবাগত রাত ৩টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবে সাকিবকে বহনকারী বিমানটি।

সম্প্রতি সাকিব নিয়ে আলোচনা হচ্ছে বেশি বেশি। কেননা বেট উইনারের অঙ্গ প্রতিষ্ঠানের সঙ্গে চুক্তি এবং এশিয়া কাপের নেতৃত্ব নিয়ে বেশ কথা বলাবলি হচ্ছে। তাই অনেকটা তড়িঘড়ি করেই আমেরিকা থেকে দেশে ফিরে আসছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব হাসান। বেট উইনার থেকে নিজেকে সরিয়ে নিলেই হয়তো নেতৃত্বে আসবেন তিনি।

শনিবারই সাকিবের সঙ্গে বৈঠকে বসবেন বিসিবি বস নাজমুল হাসান পাপন। একই দিনে আসতে পারে এশিয়া কাপের স্কোয়াড। সোহানকে নিয়ে চলছে শেষ মুহূর্তের আলোচনা। এদিকে শঙ্কা থাকলেও মোহাম্মদ সাইফউদ্দিনের কপাল সুপ্রসন্ন হতে পারে। আর জিম্বাবুয়ে সফরে চোট পাওয়া শরিফুল ইসলাম এখন পুরোপুরি সুস্থ।

(ঢাকাটাইমস/১২আগস্ট/এমএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :